শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা বুড়িচংয়ে দুই শিশু করোনায় আক্রান্ত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৯, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচংয়ের জিয়াপুর গ্রামের দুই শিশু (তাদের বয়স ৪ বছর ও ৭ বছর) করোনায় আক্রান্ত হয়েছে। তাদের দাদী কিছুদিন আগে ঢাকায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার জেলা প্রশাসক মো.আবুল ফজল মীর।

এর আগে ৭ এপ্রিল করোনা সন্দেহে জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের জিয়াপুর গ্রামের ওই ২টি বাড়ি লকডাউন করে স্থানীয় প্রশাসন।

মঙ্গলবার (৭ এপ্রিল) ১২টার দিকে বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরুল হাসান পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের নিয়ে জিয়াপুর গ্রামের এক ব্যবসায়ী ও তার ভাইয়ের বাড়ি লকডাউন করেন। এর আগে গত রোববার (৫ এপ্রিল) রাত ১১টার দিকে করোনায় আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ওই ব্যবসায়ীর মায়ের (৬৫) মৃত্যু হয়। পরে সোমবার (৬ এপ্রিল) ওই ব্যবসায়ী পরিবার নিয়ে বুড়িচংয়ে গ্রামের বাড়িতে চলে আসেন।  ওই ব্যবসায়ী পরিবার নিয়ে ঢাকার খিলক্ষেত এলাকায় বসবাস করেন। তার মায়ের করোনা উপসর্গ দেখা দেয়ায় গত রোববার প্রথমে ঢাকার একটি প্রাইভেট হাসপাতাল পরে রাতে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি পর রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। মৃতের শরীর থেকে নেয়া আলামত পরীক্ষায় পজিটিভ ফলাফল এসেছে। মায়ের মৃত্যুর পর সোমবার তিনি পরিবার নিয়ে গ্রামের বাড়িতে চলে আসেন।

আর পড়তে পারেন