শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা লাকসামে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং দলের ৬ সদস্য আটক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৪, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার লাকসামে অভিযান চালিয়ে ‘কিশোর গ্যাং ডাকাত’ দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ভোররাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ২টি রামদা, ৩টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ৫টি মোবাইল মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গতকাল (১৩ সেপ্টেম্বর) ভোর রাত আড়াইটার দিকে সিপিসি-২, কুমিল্লা ক্যাম্প গোপন সূত্রে জানতে পারে যে, কুমিল্লার লাকসাম উপজেলার ষোলপুকুরিয়া নৈরপাড়াস্থ লাকসাম-মুদাফ্ফরগঞ্জ সড়কের দক্ষিণ পার্শ্বে মাদরাসায়ে এ-নূরে মদীনার কাছে পাকা রাস্তার উপর দেশীয় অস্ত্র-সস্ত্রসহ কতিপয় লোকজন সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে ৬ (ছয়) ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, ষোলপুকুরিয়ার আবদুল মান্নানের পুত্র মোঃ শাহদাত হোসেন (১৮), মনির হোসেনের পুত্র মোঃ মেহেদী হাসান (১৮), নৈরপাড়ের জয়নাল আবেদীনের পুত্র মোঃ রুবেল (২২), মফিজুর রহমানের পুত্র মোঃ ইয়াসিন হোসেন(১৯), জামাল হোসেনের পুত্র মোঃ নাঈম (১৯), এবং চেঙ্গারচরের সোলায়মান মিয়ার পুত্র মোঃ সোহেল রানা (১৮)।

র‌্যাব -১১ কুমিল্লার সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার প্রণব কুমার এএসপি জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আটক আসামীগণ দীর্ঘদিন যাবত অত্র এলাকায় সংঘবদ্ধভাবে ডাকাতি করে আসছে। গতকালও তারা একই উদ্দেশ্যে ঘটনাস্থলে সমবেত হয়েছিল ।

তারা লাকসাম উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধ সংঘটন করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আর পড়তে পারেন