শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা শহরে চুরি হলো লকডাউনের বেড়া

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৬, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা নগরীতে লকডাউনে ব্যবহৃত একটি বেড়া চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দিবাগত রাতের আঁধারে নগরীর ১০ নম্বর ওয়ার্ডের প্রিন্স রোডের লকডাউন করা বেড়াটি চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরদিন বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর মনজুর কাদের মনি। বেড়া চুরির বিষয়টি সংশ্লিষ্ট সবাইকে জানিয়ে বিকেলে সেখানে নতুন একটি বেড়া দিয়ে লকডাউন কার্যক্রম অব্যাহত রাখেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুর কাদের জানান, মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাতের আঁধারে কে বা কারা ঝাউতলা এলাকার প্রিন্সরোডের লকডাউন করা বেড়াটি চুরি করে নিয়ে যায়। সকালে এই খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি বেড়াটি নাই। পরে সেখানে আবারো নতুনভাবে বাঁশ ও বেড়া দিয়ে লকডাউন করেছি। বেড়া চুরির বিষয়টি আইনশৃংখলা বাহিনীসহ সংশ্লিষ্ট সবাইকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, বৈশ্বিক মহামারী প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কুমিল্লা নগরীর চারটি ওয়ার্ডে লকডাউন চলছে। গত ১৯ জুন দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে শুরু হওয়া এই লকডাউন চলবে আগামী ৩ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। লকডাউনের আওতায় থাকা ওয়ার্ডগুলো হচ্ছে- কুমিল্লা নগরীর ৩, ১০, ১২ ও ১৩ নম্বর ওয়ার্ড।

আর পড়তে পারেন