মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরের পাঁচথুবী ইউনিয়নের বার্ষিক উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০২২
news-image

 

শাহ ইমরান:

কুমিল্লা সদরের পাঁচথুবী ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থবছরের বার্ষিক উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (৩০ মে) ইউনিয়ন পরিষদের হলরুমে পাঁচথুবী ইউনিয়ন পরিষদের  বাজেট ঘোষণা করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায়  বাজেট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫নং পাঁচথুবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. হাজী হাসান রাফি রাজু মজুমদার ।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল, পাঁচথুবী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমুল হাসান হিরন ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. ইকবাল হোসেন।

আরো উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ফজলুল করিম মেম্বার, সুলতান মেম্বার,রতন,আব্দুল মান্নান,নজির মাস্টার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাকিয়া আফরিন বলেন, আপনাদের ইউনিয়নের উন্নয়নের জন্য এই বাজেট। কারো কোন সমস্যা থাকলে আমাকে জানাতে পারেন। যে কোনো প্রয়োজনে আমি আপনাদের পাশে থাকবো এবং বাজেটের হয়তো কিছু জিনিস পরিবর্তন হতে পারে।

সভাপতির বক্তব্যে হাজী হাসান রাফী রাজু মজুমদার বলেন, আমি চেয়ারম্যান হয়েছি ৩ মাস হবে। আদর্শ সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন এর কারণে আমাদের ৫ নং পাঁচথুবী ইউনিয়ন অনেক এগিয়ে চলেছে। আমি কথা দিচ্ছি আমি চেয়ারম্যান হিসেবে যতদিন থাকব আপনাদের সেবায় কাজ করে যাব। আপনাদের সকল বিপদ আপদে আমাকে ডাকবেন ইনশাআল্লাহ আমি পাশে থাকবো।

বাজেট উপস্থাপন করেন ইউনিয়ন সচিব মো. আহসান হাবিব । এই বাজেটে আয় ধরা হয়েছে দুই কোটি আটাশ লাখ ২০ হাজার ৪১৬ টাকা। ব্যয় ধরা হয়েছে দুই কোটি ছাব্বিশ লাখ ৪৩ হাজার ৪০০ টাকা। এছাড়া উদ্বৃত রয়েছে এক লাখ ৭৭ হাজার ১৬ টাকা।

আর পড়তে পারেন