মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সেনাবাহিনীর উদ্যোগে প্রায় ১ হাজার মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে প্রায় ১ হাজার অসহায়-নি:স্ব মানুষকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও  ঔষধ প্রদান করা হয়েছে।

৩৩ পদাতিক ডিভিশনের জিওসি’র দিক নির্দেশনায় ৩১ ফিল্ড এ্যাম্বুলেন্সের সার্বিক তত্ত্বাবধানে মঙ্গলবার (৩০ মে) কুমিল্লা সদরের কালিরহাট এলাকার এবিসি ইন্টারন্যাশাল স্কুলে সারাদিন ব্যাপি এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

৩১ ফিল্ড এ্যাম্বুলেন্সের অধিনায়ক লে.কর্ণেল আব্দুল্লাহ মেহেদীসহ ৩১ ও ৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের ক্যাপ্টেন ইয়াছিন, ক্যাপ্টেন তানহিয়াতসহ ৭ জন চিকিৎসক এ ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে স্বাস্থ্যসেবা প্রদান করেন।

৩১ ফিল্ড এ্যাম্বুলেন্সের অধিনায়ক লে.কর্ণেল আব্দুল্লাহ মেহেদী জানান, ৩৩ পদাতিক ডিভিশনের দিক নিদেশনায় আমরা ৩১ ও ৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্স আজ কালিরবাজার এলাকায় স্থানীয় অসামরিক জনসাধারণের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ প্রদানের আয়োজন করেছি। আমরা বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় স্থানীয় বেসামরিক ও অসহায় মানুষের জন্য এমন মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করে থাকি। এখানে আসা রোগিদের মধ্যে বেশিরভাগই নারী-শিশু ও বয়স্ক লোকের সংখ্যাই বেশি। আমরা ফ্রি স্বাস্থ্যসেবার পাশাপাশি বিনামূল্যে ঔষধও প্রদান করেছি।

আর পড়তে পারেন