শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খান বাহাদুর আহছান উল্লাহকে মুখে নয় বুকে ধারণ করতে হবে- এমপি বাহার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
শিক্ষা ও সমাজ কল্যানে খান বাহাদূর আহ্ছান উল্লাহ ছিলেন অনন্য। তার সেবামূলক প্রতিষ্ঠানগুলো থেকে মানুষ সেবা পাচ্ছে। আহছ্নাউল্লাহকে মুখে নয় বুকে ধারণ করতে হবে। কুমিল্লায় আহ্ছানীয়া মিশনের সকল কর্মকান্ডে আমি আছি, থাকবো।’

রোববার দুপুরে কুমিল্লা টাউনহলে ঢাকা আহ্ছানিয়া মিশন আয়োজিত শিক্ষা ও সমাজকল্যাণে হযরত খানবাহার আহ্ছানউল্লা (র.) অবদান শীর্ষক আলোচনা অনুষ্ঠানে কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দীন বাহার এ কথা বলেন। হযরত খান বাহাদুর আহ্সানউল্লা (র.) ১৬৮ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লায় এই আলোচনা সভা আয়োজন করে ঢাকা আহ্ছানিয়া মিশন। অনুষ্ঠানে বিশেষ অতিথি কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সাংসদ অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। বিশেষ অতিথি বক্তব্যে অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, ‘খান বাহাদুর আহ্সানউল্লা আমাদের যুগের কোনো মানুষের সাথে তুলনীয় না। তিনি একজন সূফী। তার গুণাবলি গ্রহন করতে পারলে আমরা হতে পারবো সৎ ও সুখি’। উপস্থিত ছিলেন আলোচনায় মূল বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল মজিদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা আহসানিয়া মিশনের সাধারণ সম্পাদক ড. এস এম খলিলুর রহমান।

উপস্থিত ছিলেন নগর মাতৃসদনের প্রজেক্ট ম্যানেজার সুমন কুমার সাহা, নগর মাতৃসদনের ক্লিনিক ম্যানেজার ডাঃ ফারজানা আক্তারসহ অন্যান্যরা। উল্লেখ্য, হযরত খান বাহাদুর আহ্সানউল্লা (র.) ১৬৮ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লায় এই আলোচনা সভা ও দিনব্যাপি ফ্রি মেডিকেল সেবা প্রদান কর হয়।

আর পড়তে পারেন