বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে ট্রাক্টর- সিএনজি মুখোমুখী সংঘর্ষে নিহত ১ : আহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২২, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন :

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ছোট সুন্দর মধুরোড সড়কে নিষিদ্ধবাহী ট্রাকটর ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখী সংঘর্ষে ছোট সুন্দর আল আমিন হাফেজিয়া সিদ্দিকীয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবুল ফারাহ্ এর বড় ভাই আলগী তফাদার বাড়ির মাওলানা শামছুল হকের মেঝো ছেলে আবুল হাসানাত তফাদার (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন।

শনিবার (২২ জুন) দুপুর দেড়টার সময় মধুরোডের দক্ষিণ পাশে মন্দিরের সামনে ছোট সুন্দর থেকে ছেড়ে আসা রাস্তার কাজের জন্য বালুবাহী নিষিদ্ধ ট্রাক্টর ও মহামায়া থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে ৪ যাত্রী আহত হলে সবাইকে ২৫০ শয্যা চাঁদপুর সদর হাসাপাতালে নেয়ার সময় পথিমধ্যে আবুল হাসানাত তফাদার নামে এক যাত্রীর মৃত্যু হয়। নিহত আবুল হাসানাতকে সেখান থেকেই তার বাড়িতে নিয়ে আসা হয়। অপর তিন যাত্রীকে চাঁদপুর সদর হাসাপাতালে ভর্তি করানো হলে সেখানে তারা চিকিৎসাধীন রয়েছে। এসময় দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

এ বিষয়ে ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রুত গতিতে আসা ট্রাক্টরটি এবং সিএনজি স্কুটার মোড় অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষে ৪ জন গুরুত্বর অসুস্থ হলে হাসপালে নেয়ার পথে একজনের মৃত্যু হয় এবং আরেকজনের অবস্থা খুবই গুরুত্বর।

আহতদের বাড়ি হাজীগঞ্জের বলাখাল রামপুর এলাকায় বলে জানা গেছে। দুর্ঘটনার পরপরই ট্রাক্টরের চালক ট্রাক্টর রেখেই পালিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রাক্টরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন