বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় কৃষকের ধান কেটে দিলেন উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৭, ২০২৩
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নির্দেশনা অনুযায়ী কৃষকের ধান কেটে দিলেন কুমিল্লা উত্তর জেলা ও চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিএস সুমন সরকার ও সাধারণ সম্পাদক মো.লিটন সরকার এর নেতৃত্বে চান্দিনা পৌরসভার মহারং ফসলি মাঠে কৃষক মো. আলী আকবর ও মো.ইব্রাহিম খলিল এর ধান কাটার মধ্যে দিয়ে চলতি মৌসুমের কার্যক্রম উদ্বোধন করা হয়।

ধান কাটা কার্যক্রমটি কুমিল্লা উত্তর জেলার আওতাধীন সকল ইউনিয়নে মৌসুমের শেষ পর্যন্ত ধারাবাহিক থাকবে বলে জানিয়েছেন নেতারা।

ধান কাটায় অংশগ্রহণ করেন- কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি ফখরুল আলম সরকার, মনিরুল্লাহ শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক যাদব রায়, সাংগঠনিক সম্পাদক রায়হান মো.অনিক, অর্থসম্পাদক সাখাওয়াত হোসেন, দপ্তর সম্পাদক দারুস সালাম শুভ, উপ-দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সাংবাদিকতা ও গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রাসেল, যুব ও ক্রীড়া সম্পাদক শাহিন আলম, গন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রোবেল সরকার, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো.আবদুল আলিম, সদস্য মোস্তফা কামাল মামুন, রেজাউল করিম,আবুল বাসার সবুজ, চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক কাজী আখলাকুর রহমান জুয়েল, যুগ্ম-আহবায়ক আমির হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান জনি, সাধারণ সম্পাদক আবু মুসা জনি, সহ সভাপতি আবুল বাসার প্রমুখ।

 

 

আর পড়তে পারেন