মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় লেগুনা – মাইক্রোবাসের সংঘর্ষ নিহত ১, আহত ৭

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০১৮
news-image

শরীফুল ইসলাম, চান্দিনাঃ
কুমিল্লার চান্দিনা উপজেলায় লেগুনা-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মোঃ হাছান আলী (৩৭) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

শুক্রবার (৪ মে) বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাগুর বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ হাছান আলী (৩৭)বি-বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বলাকোটকান্দি গ্রামের মৃত মোঃ নুর আলীর ছেলে । আহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে । তারা হলেন দাউদকান্দি উপজেলার বিটমান গ্রামের সাদেক হোসেন এর ছেলে আক্তার হোসেন(৩৪) চান্দিনা উপজেলার বেলাশ্বর গ্রামের শফিক মিয়ার ছেলে মো.জুয়েল (২৫) একই উপজেলার মাইজখার গ্রামের খলিলুর রহমান এর ছেলে আনোয়ার হোসেন(৩৫) ও মো.ফকরুল ইসলাম (৩০) ।আহতদের মধ্যে ৪ জন চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন । গুরুতর আহত আক্তার হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্য দুজনকে বিভিন্ন প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষের এ হতাহতের ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

আর পড়তে পারেন