বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বিলবোর্ড ভেঙ্গে দেয় দুর্বৃত্তরা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৮, ২০২১
news-image

চান্দিনা  প্রতিনিধি:
কুমিল্লার চান্দিনায় এক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের সাঁটানো মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বিলবোর্ড ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় শুক্রবার (২৬ মার্চ) দুপুরে চান্দিনা থানায় লিখিত অভিযোগ করেছেন সাবেক ওই চেয়ারম্যান মো. হারুনুর রশিদ।

তিনি জানান- আমি চান্দিনা উপজেলার ১নং শুহিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু, প্রধামন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ, কুমিল্লা উত্তর জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের ছবি সম্বলিত বিলবোর্ড ও ফেস্টুন তৈরি করি।

গত ২৫ মার্চ থেকে চান্দিনা উপজেলা সদরসহ আমার নিজ ইউনিয়নে প্রায় ৭০টি বিলবোর্ড ও ফেস্টুন সাঁটিয়েছি। কিন্তু রাতের অন্ধকারে কে বা কাহারে আমার অধিকাংশ বিলবোর্ড ও ফেস্টুন গাছ থেকে নামিয়ে ভেঙ্গে মাটিতে ফেলে দেয়। আবার কোন কোন স্থানের বিলবোর্ড ও ফেস্টুন উধাও করে দেয়।

তিনি আরও জানান- স্বাধীনতা বিরোধী চক্র ও এলাকার কিছু প্রভাবশালী ব্যক্তিদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে রাতের অন্ধকারে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং দোষি ব্যক্তিদের সনাক্ত করে আইনের আওতায় আনতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান- লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

আর পড়তে পারেন