শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামের কাশিনগরে ভূমিহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১১টি ঘর হস্তান্তর

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩০, ২০২১
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধি:

মুজিববর্ষ উপলক্ষে ‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ এ শ্লোগানকে সামনে রেখে শুক্রবার (৩০ জুলাই) সকালে কুমিল্লার চৌদ্দগ্রামের কাশিনগরে সুবিধাভোগি ১১ ভূমিহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: মোশারেফ হোসেন।

ইউপি সদস্য আলী আশ্রাফের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি খোরশেদ আলম, কৃষকলীগের সভাপতি ঈসমাইল হাজারী, ইউনিয়ন আ’লীগের দপ্তর সম্পাদক মাস্টার মমিনুল ইসলাম, ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি কাজী আবুল কালাম, উপদেষ্টা মুন্সী সাদেক, সাধারণ সম্পাদক মো: দুলাল হোসেনসহ ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঘর হস্তান্তরকালে চেয়ারম্যান আলহাজ্ব মো: মোশারেফ হোসেন বলেন, ‘দেশে প্রায় তিন লক্ষ পরিবার প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই ঘর পেয়েছে। এই ঘর মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ঘর, ঘর গুলোকে আপনারা যতœ নিবেন, সুন্দর ভাবে রক্ষণাবেক্ষন করবেন। আপনারা আজ আর ভূমিহীন না, আজ আপনারা ঘরের মালিক। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি’র প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন’।

আর পড়তে পারেন