সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে সাংবাদিক নয়নের ওপর সন্ত্রাসী হামলা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৪, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে এশিয়ান টেলিভিশনের উপজেলা প্রতিনিধি কামাল হোসেন নয়নের ওপর দুর্বৃত্তরা সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদের পাশে দোয়েল চত্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কা জনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কামাল হোসেন নয়নের স্ত্রী উপজেলার মুন্সীরহাট ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (১,২ ও ৩ নং) ওয়ার্ডের সদস্য নাসরিন আক্তার জানান, সোমবার দুপুরে কামাল হোসেনসহ উপজেলা পরিষদে কাজ শেষে মোটরসাইকেল যোগে চৌদ্দগ্রাম বাজারে আসতেছিল। পরিষদ থেকে বেরিয়ে দোয়েল চত্বরের সামনে আসলে অজ্ঞাতনামা ১৫/২০ জন যুবক কামালের সাথে থাকা এশিয়ান টিভির মাইক্রোফোন চিনিয়ে নিয়ে আচমকা মারধর শুরু করে। কামাল বারবার কেন তার ওপর এ হামলা করা হচ্ছে- জানতে চাইলেও তারা কোন জবাব দেয়নি। তাদের ভয়ে আশপাশের কেউ এগিয়েও আসেনি। একপর্যায়ে কামাল অজ্ঞান হয়ে পড়লে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়।

হাসপাতালের বেডে কান্নারত কামাল হোসেন নয়ন বলেন, কেন তারা আমার ওপর হামলা করলো কিছুই বুঝলাম না। যাওয়ার সময় একজন বলে নিউজ করতে হিসেব করে করবি। নারায়ণগঞ্জের নিউজ কেন করলি- এ বলে দ্রুত চলে যায়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, সাংবাদিকের ওপর হামলার খবর শুনে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আর পড়তে পারেন