শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাদখোলা বাসে শিরোপা উদযাপন করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২৩
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

শিরোপা জয়ের একমাস পর সমর্থকদের সঙ্গে নিয়ে উদযাপন করল বিপিএল চ্যাম্পিয়ন কুমিল্লা। সোমবার (২০ মার্চ) বিকেলে শহরজুড়ে ছাদখোলা বাসে প্যারেডের পর রাতে লালমাইয়ে হয়েছে ভিক্টোরিয়ান্স মেলা। হয়েছে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। ভবিষ্যতেও দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে এমন দাপট দেখাতে চান দলটির কর্ণধার নাফিসা কামাল।

ছাদখোলা বাসে শিরোপা উদযাপন, সাফজয়ী মেয়েদের কল্যাণে প্রথমবার দেখেছিলো বাংলার মানুষ। এবার দেখলো কুমিল্লাবাসী, দেখালো কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএল চ্যাম্পিয়ন হওয়ার মাস পেরুনোর পর সোমবার আরও একবার শিরোপা উদযাপনে মেতেছিল ভিক্টোরিয়ান্স। এবার লোকাল সমর্থকদের সঙ্গে নিয়ে।

শুরুটা শহরের প্রাণকেন্দ্র কান্দিরপাড় থেকে। খোলা বাসে প্যারেডে অংশ নেন দলটির দেশি ক্রিকেটার-কোচ। নেচে গেয়ে চারপাশ মাতিয়ে রাখেন চ্যাম্পিয়ন ফ্যানস।

বিপিএল সেরা দলকে বরণ করে নিতে রাস্তার দু’ধারে ভীড় জমান হাজারো মানুষ। সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হোন ইমরুল কায়েস-তানভীর ইসলাম-সালাউদ্দিনরা।

শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সন্ধ্যা নাগাদ প্যারেড বাস পৌঁছায় লালমাইয়ের জামতলী মাঠে। সাদরে বরণ করে নেয়া হয় চ্যাম্পিয়নদের।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল বলেন, সমগ্র কুমিল্লাবাসী আমাদের বিজয়ের মেলায় আজ একত্রিত হয়েছে এখানে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিজয় মেলা সমগ্র কুমিল্লার বিজয় মেলা। আজ আমাদের নামের ওপর চারটি তারা। এই বিশাল অর্জনের জন্য আজকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এই একটি জেলা সকল বিভাগের সঙ্গে লড়াই করে বিপিএলের সবচেয়ে সার্থক ফ্র্যাঞ্চাইজি।

তবে বিপিএলে চতুর্থ শিরোপায় থামতে চায়না কুমিল্লা। ভবিষ্যতেও অব্যাহত রাখতে চায় নিজেদের দাপট।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস বলেন, আমি মনে করি কুমিল্লা আমার জন্য দ্বিতীয় বাড়ি। আমি সবসময় এটাই অনুভব করি। আমি যখন মাঠে খেলি সবসময় চেষ্টা করি কুমিল্লার সফলতার জন্য এবং আমার সঙ্গে যে মানুষটা সবচেয়ে বেশি কাজ করে, আমাকে সহযোগিতা করে আমাদের কোচ, লিজেন্ডারি কোচ মোহাম্মদ সালাউদ্দিন এবং নাফিসা আপু। যিনি সবসময় আমাদের পাশে থাকেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ সালাউদ্দিন বলেন, আমরা এই চারটা ট্রফি আপনাদের জন্য নিয়ে এসেছি। আমরা খুবই আনন্দিত। আজকে কুমিল্লা শহরে গিয়েছিলাম, তারপর এখানে এসেছি আমাদের খুবই ভালো লেগেছে। আপনারা আমাদের জন্য দোয়া করবেন পরবর্তীতে যেনো আমরা পাঁচটা ট্রফি নিয়ে এখানে আসতে পারি। আমি চাইব আপনারা প্রতিটি মৌসুমে যেভাবে আমাদের পাশে ছিলেন সেভাবেই থাকবেন।

ভিক্টোরিয়ান্স মেলায় বাড়তি আকর্ষন ছিল জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। নাচে গানে স্টেজ মাতিয়ে রাখেন, কণা, প্রীতিম, নুসরাত ফারিয়া ও লালন ব্যান্ড।

আর পড়তে পারেন