শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় যুব দিবস উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় যুব র্যালী আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১, ২০২৩
news-image

কুমিল্লা প্রতিনিধি:

“স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে জাতীয় যুব দিবস-২০২৩ উপলক্ষে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় যুব র্যালী, আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে একটি বর্ণাঢ্য র্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে এক আলোচনা ও ঋণ বিতরণের মধ্য দিয়ে শেষ হয়। অনুষ্ঠানের শুরতে পবিত্র কোরআন পাঠ করেন উপজেলা মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা মাসুম বিল্লাহ। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ গোলাম আজম এর সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহম্মদ শহীদুল করিম এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার স.ম. আজহারুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন। এসময় সমাজসেবা কর্মকর্তা মোঃ কবির আহামেদ, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ মাসুদ রানা, মৎস্য কর্মকর্তা জয় বণিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও যুব ও যুব মহিলারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ২৪ জন যুব ও যুব মহিলাদের মাঝে ১০ লক্ষ ৩০ হাজার টাকার ঋণের চেক এবং মৎস্য চাষ বিষয়ক প্রশিক্ষনার্থী ৩০ জনের মাঝে সনদপত্র ও যাতায়াত ভাড়া বাবদ ৬শত টাকা বিতরণ করেন অতিথিবৃন্দরা।

আর পড়তে পারেন