বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জীবনবিমা সম্পর্কে জানার জন্য মেটলাইফ চালু করল দেশের প্রথম টোল-ফ্রি হটলাইন: হ্যালোবীমা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩০, ২০২২
news-image

ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশের ১৬ কোটি মানুষ যেন জীবনবীমা সম্পর্কে আরও সহজে জানতে পারে সেজন্য দেশে প্রথমবারের মত ‘হ্যালো বীমা’ শীর্ষক টোল-ফ্রি হটলাইন চালু করেছে মেটলাইফ বাংলাদেশ।

টেলিফোন বা মোবাইল কানেকশন আছে এমন যে কেউ হ্যালো বীমায় যোগাযোগ করে জীবন বীমা ও এর সুবিধা সম্পর্কিত যেকোনো জিজ্ঞাসার উত্তর পাবেন।

দেশের বেশিরভাগ মানুষের মাঝে ভবিষ্যতের সুরক্ষার জন্য জীবন বীমার সুবিধাদি নিয়ে সচেতনতার অভাব রয়েছে। একই সাথে, বীমা সম্পর্কে মানুষের মাঝে বেশ কিছু ভুল ধারণাও রয়েছে। হ্যালোবীমা’র লক্ষ্য মানুষকে প্রশিক্ষণপ্রাপ্ত কন্টাক্ট সেন্টার কর্মীর সাথে সরাসরি কথা বলতে উৎসাহিত করা, যাতে তারা জীবনবীমা এবং আর্থিক সুরক্ষার বিষয়ে তাদের প্রশ্নের সঠিক উত্তর পেতে পারেন এবং জীবনবীমা তাদের কীভাবে সাহায্য করতে পারে সে ব্যাপারে পরিষ্কার ধারণা পান।

রবি থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টোল-ফ্রি ০৮০০০০১৬৩৪৪ নম্বরে ডায়াল করে হ্যালোবীমা হটলাইন সেবা পাওয়া যাবে।

এই হটলাইন সেবাচালু প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা, আলা আহমদ বলেন, “কোভিড-১৯ মহামারিকালে আমরা লক্ষ্য করেছি যে, এখন অনেকেই জীবনবীমার মাধ্যমে তাদেও ভবিষ্যত সুরক্ষিত করার ব্যাপারে জানতে আগ্রহী। হ্যালোবীমা টোলফ্রি হটলাইন সেবার মাধ্যমে এখন সবাই মেটলাইফের সুদীর্ঘ অভিজ্ঞতা ও জ্ঞানের আলোকে জীবনবীমা সম্পর্কিত তথ্য জানতে পারবে যা আগে শুধু মেটলাইফ গ্রাহকরাই পেতেন।”

মেটলাইফের হেড অব বাংলাদেশ, মালয়েশিয়া, নেপাল এবং ভিয়েতনাম, এলেনা বুটারোভা বলেন, “বাংলাদেশ মেটলাইফের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আমরা এদেশের জনগণের জন্য নিশ্চিন্ত ভবিষ্যত গড়ে তুলতে প্রতিশ্রæতিবদ্ধ।আমরা বিশ্বাস করি যে, সহজেই জীবন বীমা সম্পর্কিত সঠিক তথ্য জানতে পারলে সচেতনভাবে এ ব্যাপাওে সিদ্ধান্ত নেয়া সম্ভব হবে। হ্যালোবীমা আমাদের ক্রমবর্ধমান উদ্যোগসম‚হের মধ্যে একটি নতুন সংযোজন। এই উদ্যোগসম‚হের মধ্যে আরো রয়েছে স্মার্ট কাস্টমার পোর্টাল, সুবিধাজনক প্রিমিয়াম পেমেন্ট চ্যানেল যেমন ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি) এবং ৩৬০ হেলথ অ্যাপ যা বাংলাদেশে জুড়ে জীবনবীমা সম্পর্কে সচেতনতা ও আস্থা বৃদ্ধিতে সহায়তা করে চলেছে।”

আর পড়তে পারেন