বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তত্বাবধায়ক নামে কোন সরকার বাংলাদেশে আর আসবে না – ইঞ্জিঃ আবদুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২১, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, তত্বাবধায়ক নামের কোন সরকার আর কখনো বাংলাদেশে আসবে না। এই তত্বাবধায়ক সরকারের নামে দেশকে আবার অন্ধকারের দিকে নিয়ে যেতে চায় বিএনপি। দেশের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র না করে বিএনপিকে দেশের জনগনের কাছে যাওয়ার পরমার্শ দেন তিনি।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১ টায় কুমিল্লার দাউদকান্দি উপজেলার কদমতলীতে করোনা মহামারির দুর্যোগকালীন সময়ে কর্মহীনদের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এবং নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেড এর যৌথ উদ্যোগে পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আইইবি’র সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আবদুস সবুর আরো বলেন, করোনা ভীতি কমে গেলেও, কমেনি করোনার প্রকোপ। সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকার করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম চলমান রেখেছে। দেশের সব নাগরিকের জন্য করোনা ভ্যাকসিন এর ব্যবস্থা করা হচ্ছে।

তিনি বলেন, যেখানে করোনার থাবায় সারা বিশে^র অর্থনীতি ও উন্নয়ন স্থবির হলেও বাংলাদেশের সকল ক্ষেত্রে উন্নয়নের চাকা সচল রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এই উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে তত্বাবধায়ক সরকারের নামে আন্দেলনের ষড়যন্ত্র করছে। তাই সকল ষড়যন্ত্র এবং অপপ্রচারের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানা তিনি।

আইইবি’র ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামানের সভাপতিত্বে এবং সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবুল কালাম হাজারীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আইইবি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন (শীবলু), সহ-সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোর্শেদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আবদুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, আইইবি ঢাকা কেন্দ্রের সম্পাদক ইঞ্জনিয়ার কাজী খায়রুল বাশার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, ভিপি সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজী প্রমূখ।

আর পড়তে পারেন