শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে যৌতুকের জন্য নববধুকে হত্যার অভিযোগ!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০১৮
news-image

 

জাকির হোসেন হাজারী:

কুমিল্লার তিতাসে যৌতুকের জন্য ফারজানা আক্তার (১৮) নামে এক নববধুকে হত্যার অভিযোগ উঠেছে। রবিাবার রাতে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কালিপুর গ্রামে এ ঘটনা ঘটে । ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী, ননদ ও শ্বশুর-শ্বাশুড়ী ঘরে তালাবদ্ধ করে পালিয়ে গেছে। পুলিশ নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেছেন।

নিহতের স্বজনরা জানায়, উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কালিপুর গ্রামের মকবুল মিয়ার ছেলে মিঠুন মিয়ার সাথে ১বছর আগে একই গ্রামের ফজর আলীর মেয়ে ফারজানা আক্তারের বিয়ে হয়। বিয়ের তিন মাস পর স্বামী মিঠুন ওমান চলে যায়। একমাস আগে দেশে আসে এবং ওইখানে(ওমানে) ব্যবসার জন্য দোকান করবে তাই শশুর থেকে ৫লাখ টাকা এনে দেয়ার জন্য স্ত্রীকে চাপ দেয়। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলেই শুরু হয় শারীরিক ও মানুষিক নির্যাতন।

তারই ধারাবাহিকতায় রবিবার(২৬ আগষ্ট) সন্ধ্যায় শারীরিক নির্যানের এক পর্যায় শ^াসরোধ করে মেয়েকে হত্যা করেছে বলে বাবা ফজর আলী জানান। এব্যাপারে ৫জনের নামে তিতাস থানায় একটি হত্যার অভিযোগ করেন।

সহকারী পুলিশ সুপার(মুরাদনগর) জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয় হবে।
জাকির হোসেন হাজারী

আর পড়তে পারেন