মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারের সাথে ব্রাহ্মণপাড়ার সংযুক্ত সকল সড়ক বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০২০
news-image

 

আনোয়ারুল ইসলাম :
কুমিল্লার দেবিদ্বারের এগারগ্রাম বাজার লকডাউন ঘোষণার পর দেবিদ্বারের সাথে ব্রাহ্মণপাড়া উপজেলার সংযুক্ত সকল সড়ক বন্ধ করে দিয়েছে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন। ব্রাহ্মণপাড়া উপজেলার মানুষ দেবিদ্বারে এবং দেবিদ্বার উপজেলার মানুষ ব্রাহ্মণপাড়ায় কনো ভাবেই যেন প্রবেশ না করতে পারে সেই বিষয়েও প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক পদক্ষেপ গ্রহন করা হয়। লকডাউন আইন না মানলে কঠোর ব্যবস্থা নিবেন বলে হুশিয়ার করেছেন ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণপাড়া-দেবিদ্বার উপজেলা সীমান্তে পোমকাড়া গ্রামে এক জনসচেতনতা মূলক প্রচার অভিযানে এসব বিষয়ে কথা বলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। তিনি বলেন, ব্রাহ্মণপাড়া উপজেলার যে সকল গ্রামের মানুষজন এগারগ্রাম বাজারে যাতায়াত করে আসছেন, আজকের পর থেকে প্রশাসনের পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত ওই বাজরে কেউ আসা যাওয়া করতে পারবেন না। পাশাপাশি ব্রাহ্মণপাড়া উপজেলা কোন মানুষ দেবিদ্বারে যেতে পারবে না এবং দেবিদ্বারে মানুষ ব্রাহ্মণপাড়ায় আসতে পারবে না। এ বিষয়ে গ্রাম পুলিশের পাশাপাশি এলাকার সচেতন ব্যাক্তিরা নজরদারি করবেন। একটি লোক যেন লকডাউন অতিক্রম করে যাওয়া আসা না করতে পারে। এ ব্যাপারে আমরা হুশিয়ার করে দিচ্ছি, যদি কেউ প্রশাসনের নির্দেশনা অমান্য করে তাহলে তার বিরুদ্ধে কঠোরভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন, থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ ও শিদলাই ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মোহাম্মদ সহ এলাকার গন্যমান্যা ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন