বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৬, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার ভোরে শহীদ মিনারে ও মুক্তিযোদ্ধা চত্বরে পুষ্পত্বক অর্পণ এবং এ,বি,এম, গোলাম মোস্তফা ষ্টেডিয়ামে সকাল ৮টায় এক যোগে জাতীয় সংগীত পরিবেশন ও পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের শুভ সূচনার মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মন মাতানো বর্নিল সাজে সজ্জিত হয়েছে ষ্টেডিয়াম মঞ্চ। কুচকাওয়াজে যেন মুখরিত হয়েছে দেবিদ্বারের আকাশ বাতাস।

আয়োজিত মহান স্বাধীনতা দিবসের আনন্দ দায়ক এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

আয়োজিত কুচকাওয়াজ অনুষ্ঠানে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমার সভাপতিত্বে ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যক্ষ এম হুমায়ুমন মাহমুদ, এডভোকেট নিজামুল হক, উপজেলা আ’লীগের সভাপতি ও নবাগত উপজেলা চেয়ারম্যান হাজী জয়নুল আবেদীন, ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি হাজী আবুল কাশেম ওমানী, দেবিদ্বার -বি-পাড়া সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার)শেখ মোহাম্মদ সেলিম, দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আবদুস সামাদ, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ কে এম সফিকুল আলম ভিপি কামাল ভাইস চেয়ারম্যান মোসা. সুফিয়া বেগম, নব- নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামসুন্নাহার, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মো. বাবুল হোসেন রাজু, উপজেলা সেচ্ছা সেবলীগ যুগ্ন আহবায়ক আবদুল মান্নান মোল্লা, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও প্রভাষক মো. সাইফুল ইসলাম শামীম।

এসময় উপস্থিত ছিলেন জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. সোহরাব হোসেন, রসূলপুর ইউপি চেয়ারম্যান মো. কামরুল ইসলাম, গুনাইঘর দক্ষিন ইউপি চেয়ারম্যান মো. আবদুল হাকিম, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছা সেবকলীগ সদস্য মো. সাদ্দাম হোসেন, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেল, দেবিদ্বার কলেজ ছাত্রলীগ আহবায়ক মো. বিল্লাল হোসেন সহ উপজেলা কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, সাংবাদিক ও নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন প্রমুখ। পরে বিভিন্ন প্রতিষ্ঠানে বিজয়দের মাঝে পুরুস্কার তুলে দেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

আর পড়তে পারেন