শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগদহাট প্রিভিলেজ কার্ডের মেগা লাঞ্চিং প্রোগ্রাম অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

উৎসবমুখর পরিবেশে বহুল প্রতীক্ষিত নগদহাট প্রিভিলেজ কার্ডের মেগা লাঞ্চিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রোগ্রামে নগদহাটের গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের সরব ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

শনিবার (১ লা অক্টোবর)  নগদহাট বাংলাদেশ লিমিটেডের কল্যাণপুরের কর্পোরেট অফিসে এ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

নগদহাট বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. মোঃ নাসির উদ্দিনের সভাপতিত্বে  এই অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব  মোঃ আকতার হোসেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এল জি আর ডি মন্ত্রণালয়ের আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্টের প্রজেক্ট ডিরেক্টর, যুগ্ম সচিব এ এফ এম আলাউদ্দিন খান,  নগদহাট বাংলাদেশ লিমিটেডের কো-ফাউন্ডার এবং প্রমিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ আলম , নগদহাট বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক  ইস্রাফিল মোল্লা।

নগদহাট প্রিভিলেজ কার্ডের মেগা লাঞ্চিং প্রোগ্রামে নগদহাটের ব্যবস্থাপনা পরিচালক জনাব ইসরাফিল মোল্লা একটি তথ্যবহুল ও হৃদয়গ্রাহী স্বাগত বক্তব্য দান করুন। বক্তব্যের শুরুতে তিনি অনুষ্ঠানটিকে সর্বাত্মক সফল করে তোলার জন্য প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ, গ্রাহক এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ইসরাফিল মোল্লা বর্তমানের পরিবর্তনশীল প্রযুক্তিনির্ভর বিশ্বে ই-কমার্স সেক্টরের অমিত সম্ভাবনা ও অপরিহার্যতার কথা তুলে ধরেন। সারা বিশ্বে এবং বাংলাদেশেও ই-কমার্সের বাজার কতো দ্রুত সম্প্রসারিত হচ্ছে সেই তথ্য উল্লেখ করেন। ইসরাফিল মোল্লা দেশের ই-কমার্স সেক্টরের দুর্বলতা ও সীমাবদ্ধতার ক্ষেত্রগুলোর কথা উল্লেখ করেন। তিনি এই সেক্টরের সীমাবদ্ধতা ও দুর্বলতা যেমন ই-কমার্সের প্রতি গ্রাহকদের আস্থাহীনতা, সময়মতো ডেলিভারির ক্ষেত্রে ব্যর্থতা, প্রোডাক্ট কোয়ালিটি ও প্রাইসের সমস্যার প্রতি আলোকপাত করে এইসব সমস্যা সমাধানে নগদহাটের আন্তরিকতার কথা ব্যক্ত করেন। তিনি বলেন, নগদহাট সাশ্রয়ী মূল্যে অথেনটিক প্রোডাক্ট দ্রুততম সময়েরর মধ্যে ডেলিভারি দিয়ে গ্রাহকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি আরো  জানান,  গ্রাহকদের প্রত্যাশা পূরণই নগদহাটের অঙ্গীকার। গ্রাহকদের প্রত্যাশা পূরণে নগদহাট নিত্যনতুন ফিচার এড করছে এবং বিভিন্ন সময়োচিত পদক্ষেপ নিচ্ছে। তিনি জানান প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ই-কমার্স সেক্টরে ইতিবাচক পরিবর্তন এনে গ্রাহকদের বিশ্বমানের সেবা দেয়ার জন্য নগদহাট অবিশ্রান্তভাবে কাজ করে যাচ্ছে। নগদহাটের প্রতি গ্রাহকদের আস্থা ও ভালোবাসায় তিনি মুগ্ধ ও কৃতজ্ঞ। তিনি জানান নগদহাটের প্রতি গ্রাহকদের আস্থা ও ভালোবাসা আমাদের দায়বদ্ধতাকে অনেকখানি বাড়িয়ে দিয়েছে।

গ্রাহকদের প্রত্যাশা পূরণে দারুন কিছু উপহার দেয়ার ধারাবাহিকতারই সর্বশেষ সংযোজন হচ্ছে নগদহাট প্রিভিলেজ কার্ড। ইসরাফিল বলেন, নগদহাট প্রিভিলেজ কার্ডে চমকপ্রদ সব অফার, ডিসকাউন্ট ও প্রায়োরিটি সার্ভিস সন্নিবেশিত করা হয়েছে।  ইসরাফিল মোল্লা আশা প্রকাশ করেন নগদহাট প্রিভিলেজ কার্ডটি গ্রাহকের প্রত্যাশার সীমানাকে ছাপিয়ে যাবে। তিনি নগদহাট প্রিভিলেজ কার্ড ছাড়াও নগদহাটের সার্বিক সেবার মান আরও উন্নত করতে নিকট ভবিষ্যতে আরও বিশাল ও যুগান্তকারী পরিকল্পনা বাস্তবায়নের আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে সবাইকে পুনরায় ধন্যবাদ জানিয়ে এবং পুরো প্রোগ্রাম উপভোগের আমন্ত্রণ জানিয়ে তিনি তার স্বাগত বক্তব্য সমাপ্ত করেন।

অতিথি এবং অংশগ্রহণকারীরা মাল্টিমিডিয়া প্রজেক্টেরে মাধ্যমে প্রেজেন্টেশন উপভোগ করেন।

অংশগ্রহণকারীরা নগদহাটের কর্মকর্তাদের সাথে সরাসরিও নগদহাট প্রিভিলেজ কার্ড এবং নগদহাটের অন্যান্য ভ্যালু এডেড সার্ভিস সম্পর্কে বিভিন্ন বিষয় জানতে চান। উপস্থিত সবাই নগদহাটের সততা এবং গ্রাহকবান্ধব সেবার ভূয়সী প্রশংসা করেন। সবাই আশা প্রকাশ করেন যে আগামীর দিনগুলোতে নগদহাট গ্রাহকদের আরও দুর্দান্ত সব ভ্যালু এডেড সেবা উপহার দেবে।

আর পড়তে পারেন