সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে বুলবুল-বাদল ঐক্যবদ্ধ, স্বস্তিতে নেতা-কর্মীরা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৫, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন, বর্তমান সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর বাদল কিন্তু শেষ পর্যন্ত মনোনয় পান কেন্দ্রীয় কৃষক লীগের উপদেষ্টা এবাদুল করিম বুলবুল।

মঙ্গলবার নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে সকল নেতা-কর্মীদের ভোটারের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করার জন্য নির্দেশ দেন বুলবুল ও বাদল। উনারা বলেন, যে কোন মূল্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো আমাদের নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। দেশ, জাতি, নৌকা ও উন্নয়নের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ।

নির্বাচনে প্রার্থী পরিবর্তন স্বাভাবিক ব্যাপার উল্লেখ করে অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ ফয়জুর রহমান বাদল বলেন, পাঁচ বছর দল ও কাজের স্বার্থে অনেক নেতাকর্মীকে বকা দিয়েছি। হয়তো অনেকেই কষ্ট পেয়েছেন। এসব আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। জননেত্রী শেখ হাসিনা বুলবুল ভাইয়ের হাতে নৌকা তুলে দিয়েছেন। উনাকে নির্বাচিত করে অসমাপ্ত উন্নয়নমূলক কাজ গুলো সমাপ্ত করার সুযোগ দিতে হবে। দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বাদল আরও বলেন, ঘরে-ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চেয়ে নৌকার বিজয় আনতে হবে। বুলবুল ভাই সঠিক নেতৃত্ব দিয়ে নৌকাকে এগিয়ে নিয়ে যাবেন।

এবাদুল করিম বুলবুল শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, চলমান উন্নয়নের কাজ ‘নবীনগর-শিবপুর রাধিকা সড়ক, সার্জেন্ট মুজিবুর রহমান সেতু, নবীনগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, নবীনগর ফায়ার সার্ভিস অফিস, নান্দুরা থেকে রসুলপুর পর্যন্ত মহেশরোডের বর্ধিত অংশের কাজ নৌকা ক্ষমতায় আসলে দ্রুত সমাপ্ত করা হবে। তাই দেশের উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদের কাছে নৌকায় ভোট প্রার্থনা করছি।

নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে জেলা পরিষদ সদস্য বোরহান উদ্দিন আহমেদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম, এড. মোর্শেদ হোসেন কামাল, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জাকির আহমেদ, অধ্যাপিকা নুরুন্নাহার বেগম, সিরাজুল ইলাম ফেরদৌস, মোশারফ হোসেন সরকার, এড. শিব সংকর দাস, চেয়ারম্যান জাকির হোসেন, এনামূল হক, ফারুক আহম্মদ,মৌসুমী বারি,আবুল হোসেন, ফিরোজ মিয়া, কবির হোসেন, আনোয়ার হোসেন পারভেজ হারুত, আজাহারুল ইসলাম জামাল,শুক্কুর খান, আশারাফুল ইসলাম রিপন, সালাউদ্দিন বাবু, আব্দুল্লাহ আল রোমান, আব্দুল্লাহ আল মামুন, আবু ছায়েদ প্রমূখ। উপস্থিত ছিল হাবিবুর রহমান, জহির উদ্দিন সিদ্দিক টিটু, এড. সুজিত কুমার দেব, আবুল হোসেন মৃধা, ফোরকান উদ্দিন মৃধা, ওমর ফারুক সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

আর পড়তে পারেন