শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে শিশু মেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৬, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

আজকের শিশু আগামী’র ভবিষ্যৎ। শিশু ও নারী উন্নয়নে বর্তমান সরকার ব্যাপক পদক্ষেপ হাতে নিয়েছেন। শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় জেলা তথ্য অফিসের উদ্যোগে বুধবার ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে শিশু মেলা অনুষ্ঠিত হয়েছে।

শিশু মেলার অংশ হিসেবে শিশু ও নারী উন্নয়নে বর্তমান সরকারের অর্জিত সফলতা, উন্নয়ন ভাবনা শীর্ষক আলোচনাসভা, আনন্দ শোভাযাত্রা, শিশুমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলা পরিষদ গেইট থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয় এতে নেতৃত্ব দেন উপজেলা

পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। পরে জেলা তথ্য কর্মকর্তা দিপক চন্দ্র দাস এর সভাপতিত্বে সহকারি শিক্ষক ময়নাল হোসেন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছেনা বেগম, সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান, প্রধান শিক্ষক আবু মোছা, সহকারী প্রধান শিক্ষক কাজী ওয়াজেদ উল্লাহ জসিম প্রমূখ।

উলেখ্য প্রধানমন্ত্রী শেখ হসিনার বিশেষ উদ্যোগ সমূহের ব্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন- ২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে জনসম্পৃক্ততার লক্ষেই শিশু মেলা।

মো. দেলোয়ার হোসেন, নবীনগর (ব্রা‏হ্মণবাড়িয়া) ০১৯১৭১০১০২২

আর পড়তে পারেন