শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে সন্ত্রাসীর গুলিতে শামিম হত্যা প্রতিবাদে আলোচনা ও শোকসভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৪, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সন্ত্রাসীর গুলিতে শামিম মিয়া হত্যার প্রতিবাদে উপজেলার পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে মঙ্গলবার বিকালে উপজেলার পশ্চিম ইউনিয়নের চরলাপাং প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শোক সভায় নবীনগর পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ ফিরুজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীনগর পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ¦ বোরহান উদ্দিন আহম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম শিকদার, রাজু আহম্মেদ (ওসি তদন্ত), উপজেলা আওয়ামী লীগ সদস্য ও লাউর ফতেহপুর ইউনিয়ন চেয়ারম্যান ফারুক আহম্মেদ, পশ্চিম ইউনিয়ন সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গোলাপ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও লাপাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদুল ইসলাম লিটন, নবীনগর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল রোমান প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন অবিলম্বে শামিমের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় না আনতে পারলে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বাহাউদ্দিন সরকার।

উল্লেখ্য রবিবার (১৪/০১) সন্ধ্যায় পাশ্ববর্তী রায়পুরা উপজেলা থেকে আগত সন্ত্রাসী বাহিনীর লোকজন আগ্নেয়াস্ত্র নিয়ে নবীনগর উপজেলার চরলাপাং গ্রামে আক্রমণ চালায়। এ সময় সন্ত্রাসীদের গুলিতে নবীনগর উপজেলার চরলাপাং গ্রামের সরকার বাড়ির আলমাস সরকারের ছেলে শামিম সরকার ঘটনাস্থলেই নিহত হয়।

 

 

আর পড়তে পারেন