শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে শ্যালকের বিয়ের অনুষ্ঠানে গিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা গ্রামে শ্যালকের বিয়ের অনুষ্ঠানে গিয়ে শ্বশুরবাড়িতে বিষপানে ইলিয়াস নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার সকালে উপজেলার জোড্ডা পূর্ব ইউপির ওই গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

তবে নিহত যুবকের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। ইলিয়াস জোড্ডা পশ্চিম ইউপির নিশ্চিন্তপুর গ্রামের আ. খলিলের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় চার বছর আগে নিহত ইলিয়াসের (২২) সঙ্গে জোড্ডা গ্রামের আলাউদ্দিনের মেয়ে কল্পনা আক্তারের বিয়ে হয়। তাদের তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তাদের মধ্যে ঝগড়া বিবাদ প্রায় লেগে থাকতো। এ নিয়ে সামাজিকভাবে একাধিকার সালিশ বৈঠক করেও সমাধান হয়নি।

আরও জানা গেছে, নিহত ইলিয়াস সপ্তাহ খানেক আগে তার শ্যালকের বিয়ের অনুষ্ঠানে বেড়াতে আসে। এর পর ঘটনার দিন বাড়ি ফেরার সময় তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বিষপান করে। এ সময় তার শ্বশুরবাড়ি লোকজনদের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমেক হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহতের ভগ্নীপতি নেজাম উদ্দিন বলেন, বিয়ের পর থেকেই ইলিয়াসের স্ত্রী কল্পনা তার বাড়িতে থাকে না। বিভিন্ন বিষয় নিয়ে সব-সময় ঝগড়া লেগেই থাকে। এ নিয়ে চেয়ারম্যান কয়েকবার সালিশ করেছে। আমার জানা মতে তার শ্বশুরবাড়ির লোকজন তাকে মেরে ফেলেছে।

এ বিষয়ে নিহতের শ্যালক নিশাত বলেন, ইলিয়াস গত মঙ্গলবার রাতে নিজের মায়ের সঙ্গে ফোনে খুব ঝগড়া করেছে। এরপর সকালে ৯টার দিকে সে বিষপান করেন। তখন আমি ঘুমিয়েছিলাম। চিৎকার শুনে তাকে হাসপাতালে নিয়ে যাই।

এ বিষয়ে থানার ওসি ফারুক হোসেন বলেন, একটি অপমৃত্যুর মামলা নেয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন