শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউইয়র্কে জেমসের কনসার্টে মানুষের ঢল, যানযট সামলাতে হিমশিম পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৬, ২০২৩
news-image

 

বিনোদন ডেস্কঃ

গত রোববার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকার আমাজুরা হলে আয়োজন করা হয়েছিল নগরবাউল জেমসের কনসার্ট। জেমসের কনসার্টের জন্য নিউইয়র্কের রাস্তায় হয়ে যায় ট্রাফিক জ্যাম। এমনকি চাপ সামলাতে পুলিশ সিরিউরিটিকেও হিমশিম খেতে হয়েছিল। যুক্তরাষ্ট্র থেকে ফেসবুকে বিষয়টি জানিয়েছেন সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নি।

তিনি ফেসবুকে লিখেছেন, ‘আমার দেশের কোনো শিল্পীর আগমনে যখন বিদেশের মাটিতে ট্র্যাফিক জ্যাম তৈরি হয়। পুলিশ সিরিউরিটিকে হিমশিম খেতে হয়, ভিড় সামলাতে তাদের নাজেহাল হতে হয়, তখন তা ছিল আমার কাছে অবিশ্বাস্য। গতকাল নিউইয়র্কে হয়ে গেল নগরবাউল ‘জেমস’-এর শো। জ্যামাইকার অ্যামাজুরা হলের পুরো এলাকা যেন কাল হয়ে উঠেছিল একটা জেমসময় বাংলাদেশ। মানুষের দীর্ঘ লাইন আর গাড়ির ভিড় সামলাতে ব্যস্ত ছিল নিউইয়র্ক সিকিউরিটি। কিছুদিন আগেও আমি স্বপ্ন দেখতাম অন্য দেশের শিল্পীদের মতো আমাদের দেশের কোনো শিল্পী যদি এভাবে সবাইকে অবাক করে দিতে পারত!!! গতকাল ছিল সেই দিন। আমি গর্বিত আমাদের একজন জেমস আছে, আমি গর্বিত আমাদের জেমসকে ভালোবেসে মানুষের স্রোতে নিউইয়র্কের একটি এলাকা উত্তাল হয়ে উঠেছিল। কাল এই আনন্দে চোখে পানিও চলে এসেছে। একেই বলে আমার দেশ, আমার গান, আমাদের গর্ব আর জেমস। জেমস ভাই আপনি আমাদের অহংকার।

আয়োজকেরা জানিয়েছেন, জ্যামাইকার আমাজুরা হলের দেড় হাজার আসন কানায় কানায় পূর্ণ হয়ে যায়। দাঁড়িয়ে কনসার্ট দেখেছেন আরও শ চারেক দর্শক।

আয়োজক প্রতিষ্ঠান শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম জানান, প্রায় পাঁচ বছর পর নিউইয়র্ক মাতাতে এসেছেন জেমস। তাই বিভিন্ন অঙ্গরাজ্য থেকে এই কনসার্টে দর্শক এসেছেন। দর্শকের চাপে আমরা হিমশিম খেয়েছি।

আর পড়তে পারেন