সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচন আচরণবিধি না মেনে শোডাউন করে নির্বাচনী এলাকায় আসলেন এমপি প্রাণ গোপাল !

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:
নির্বাচন আচরণবিধি না মানার অভিযোগ উঠেছে  অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপির বিরুদ্ধে।

ঢাকা থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহের পর শোডাউন করে নিজ নির্বাচনী এলাকায় আসলেন  অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি। পরে দলীয় নেতা-কর্মী নিয়ে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। যদিও প্রতীক বরাদ্দের পূর্বে শোডাউন, সভা-সমাবেশ নিষিদ্ধ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকা থেকে সহস্রাধিক মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে চান্দিনার প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন শেষে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা করেন।

বেলা ১২ টায় দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলা সহকারী রিটার্নিং অফিসার তাপস শীল এর হাত থেকে নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়নপত্র সংগ্রহ কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার আশরাফুল আলম, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র মফিজুল ইসলাম, জেলা পরিষদ সদস্য অধ্যাপক বজলুর রহমান, জোয়াগ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইঞ্জি. আব্দুল আউয়াল, গল্লাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিম দর্জি, মাধাইয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান।

এ বিষয়ে কুমিল্লা জেলার  সিনিয়র নির্বাচন কর্মকর্তা মুনির হোসাইন খান  আজকের কুমিল্লাকে  জানান,  প্রতিক বরাদ্দের পূর্বে  শোডাউন-প্রচারণা নিষেধ রয়েছে। কেউ অভিযোগ করলে আমরা তদন্ত করে ব্যবস্থা নিবো।

আর পড়তে পারেন