বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত ইউনিয়ন গড়বো – আদ্রার নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল করিম

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৮, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ইউনিয়ন আ’লীগের ত্রাণ বিষয়ক আলহাজ্ব আব্দুল করিম নির্বাচনে বিজয়ী হওয়ার আশায় প্রতিনিয়ত গণসংযোগ ও পথসভা করে যাচ্ছেন।

আলহাজ্ব আব্দুল করিম ওই ইউনিয়নের মরহুম আব্দুল কাদের দরবেশ সাহেবের ছেলে।

এই ইউনিয়নে আগামী ২০ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বর্তমান চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থীর মধ্যে ৪ জনই সক্রিয় রয়েছেন মাঠে।

নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে আলহাজ্ব আব্দুল করিম জানান, গত ৪২ বছর ধরে আ’লীগের রাজনীতি করছি। আমি যোগ্য বলেই দল আমাকে মনোনয়ন দিয়েছে। আমি নির্বাচিত হলে প্রথমত জনগণের সেবার জন্য একটি মোবাইল নাম্বার ব্যবহার করবো । যার যত সমস্যা আছে তা যেন এই মুঠোফোনে নির্ভয়ে আমাকে জানাতে পারে এবং আমি সমস্যা শুনে সাথে সাথে সমস্যার সমাধানের চেষ্টা করবো। আমার নির্বাচিত এলাকায় কোন ধরণের দুর্নীতি হতে দিবো না। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত মাদককে নির্মুল করতে অতন্দ্র প্রহরীর মত কাজ করে যাবো। আমার সকল ভোটারদের কাছে একটিই অনুরোধ, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে আদ্রার ইউনিয়নের চেয়ারম্যান হওয়ার সুযোগ দিন। নৌকা প্রতিকে ভোট দিয়ে মানুষের সেবা করার সুযোগ দেন।

উল্লেখ্য যে এই ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের প্রার্থী আলহাজ্ব আব্দুল করিম , আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী এ কিউ এম মাহফুজুর রহমান সেলিম, ধানের শীষ প্রতিকের প্রার্থী পারভেজ মাষ্টার ও বিএনপির বিদ্রোহী প্রার্থী ডা: মোজাম্মেল হক সুমন আলোচিত প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন।

আর পড়তে পারেন