শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাহাড়ি রাস্তা থেকে বাস গিরিখাতে, ১২ জনের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০২৩
news-image

 

আন্তর্জাতিক ডেস্কঃ

ভারতের মুম্বাই-পুনে হাইওয়ের পাহাড়ি রাস্তা থেকে বাস গিরিখাতে পড়ে ১২ জনের মৃত্যু হয়েছে, এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন অন্তত ২৮ জন।

ভারতীয় সংবাদ মাধ্যম ডিএনএ জানিয়েছে, আজ শনিবার স্থানীয় সময় ভোর ৪টা ৫০মিনিটে মহারাষ্ট্রের রায়গড় জেলার পুরানো মুম্বাই-পুনে হাইওয়ে থেকে পড়ে খোপোলি থানার সীমানায় স্থানীয় শিংরোবা মন্দিরের কাছে এই বাস দুর্ঘটনা ঘটেছে। এটি প্রাইভেট বাস ছিল এবং একটি সঙ্গীত দলের সদস্যদের বহন করে পুনে থেকে মুম্বাই যাচ্ছিল।

বাসটি মুম্বাইয়ের গোরেগাঁও থেকে ‘বাজি প্রভু বাদক গ্রুপ’ নামের একটি সঙ্গীত গ্রুপ এর সদস্যদের নিয়ে যাচ্ছিল। তারা পুনে জেলার পিম্পরি চিঞ্চওয়াড় এলাকায় একটি অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে গোরেগাঁও ফিরছিল। আজ শনিবার রাত ১টার দিকে বাসটি অনুষ্ঠানস্থল ছাড়ে। দুর্ঘটনায় অন্তত ১২ জন নিহত ও ২৮ জন আহত হয়েছে।

মৃত ও আহত ব্যাক্তিরা বেশিরভাগই মুম্বাইয়ের সাইন, গোরেগাঁও এবং পার্শ্ববর্তী পালঘর জেলার ভিরারের বাসিন্দা। আহতদের স্থানীয় খোপোলি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃত ও আহতদের সবার বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। স্থানীয় পুলিশের একটি দল এবং একটি ট্র্যাকার গ্রুপ এখনও উদ্ধার অভিযানে নিয়োজিত আছে। খোপোলি শহরটি মুম্বাই থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে অবস্থিত।

আর পড়তে পারেন