শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বক্সার আমির খানের স্ত্রীকে ইসরাইলি সংস্থার হুমকি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

হামাস ইসরাইল সংঘাতে ইসরাইলের পক্ষ না নেওয়ায় সাবেক ব্রিটিশ বক্সার আমির খানের স্ত্রী ফারিয়াল মাখদুমকে হুমকি দিয়েছে ইসরাইলের একটি সংস্থা। সেইসঙ্গে ইসরাইলকে সমর্থন দিলে তাকে পুরস্কৃত করার প্রস্তাবও দেওয়া হয়েছে।

ফারিয়াল মাখদুমকে হোয়াটসঅ্যাপে এ হুমকি ও প্রস্তাব দেওয়া হয়েছে। আর সেই হুমকির স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (টুইটারে) শেয়ার করেছেন তিনি।

ওই স্ক্রিনশটে দেখা যায়, যুক্তরাষ্ট্রের একটি নম্বর থেকে তাকে একটি মেসেজ পাঠানো হয়েছে। মেসেজে বলা হয়েছে, আপনি যদি ইসরাইলকে সমর্থন করেন এবং ফিলিস্তিন সম্পর্কে পোস্ট করা বন্ধ করেন তবে আপনাকে পুরস্কৃত করা হবে। আর যদি তা না করেন এবং এই মেসেজ সম্পর্কে সবাইকে জানিয়ে দেন তবে আপনাকে গুরুতর পরিণতি ভোগ করতে হবে।

তবে এ হুমকিতে দমে যাওয়ার পাত্রী নন ফারিয়াল মাখদুম। স্পষ্টভাবে তা জানিয়ে দিয়েছেন ক্যাপশনে। তিনি লিখেছেন, এটি কি আমাকে থামিয়ে দেবে? না।

প্রসঙ্গত, গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ৭ অক্টোবর থেকে এ পর্যন্ত ইসরাইলি বিমান হামলায় অন্তত ৯ হাজার ২২৭ ফিলিস্তিনি নিহত হয়েছেন। এরই মধ্যে তিন হাজার ৮২৬ জনই শিশু। পাশাপাশি নিহতদের মধ্যে দুই হাজার ৪০৫ জন নারীও রয়েছেন। এই সময়ে দখলদার ইসরাইলি বাহিনীর হামলায় আহত হয়েছেন আরও অন্তত ৩২ হাজার ৫০০ ফিলিস্তিনি।

আর পড়তে পারেন