রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে : রোশন আলী মাস্টার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০২৩
news-image

দেবিদ্বার প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে রাজামেহার ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া ও শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার৷ প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যা করা হয়েছিল। যারা ১৯৭১ সালে পরাজিত হয়েছিল, তারাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। বঙ্গবন্ধুকে নিষ্ঠুরভাবে হত্যার মাধ্যমে বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেয়েছিল। কিন্তু এই নির্মম হত্যাকাণ্ডের শিকার হয়েও বঙ্গবন্ধু আজ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাই মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। তিনি আরও বলেন, এ দেশ প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, ডিজিটাল বাংলাদেশ থেকে এখন ফোরজি বাংলাদেশ সৃষ্টি হচ্ছে। আগামী দ্বাদশ নির্বাচনে প্রধানমন্ত্রী একটি স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবেন। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতিকে শেখ হাসিনাকে ভোট দিন।

এর আগে দুপুরে রোশন আলী মাস্টার ভানী ইউনিয়নের সাইতলায় বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত অপর একটি দোয়া ও শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

ইউনিয়ন আ.লীগ নেতা মো.নজরুল ইসলাম নজিরের সঞ্চালনায় শোক সভায় আরও বক্তব্যে রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, উত্তর জেলা আওয়ামীলীগের উপ দপ্তর বিষয়ক সম্পাদক মো. ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. মফিজুল ইসলাম দুলাল, মো. সামসুল হক, উপদেষ্টা মো. সেলিম সরকার, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, স্বাস্থ্য ও বিষয়ক সম্পাদক মো. মোস্তফা কামাল, রাজামেহারের বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন, ইউপি সদস্য মো. নুরুল ইসলাম প্রমুখ। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

আর পড়তে পারেন