শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় এমপির গাড়ি ভাংচুরের ঘটনায় দুটি মামলা দায়ের, আটক ৪

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৪, ২০১৮
news-image

 

এমডি আজিজুর রহমান, বরুড়া:
কুমিল্লা-৮, বরুড়া আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক নুরুল ইসলাম মিলনের ব্যবহৃত গাড়িটিতে শনিবার বিকেলে ঝলম বাজারে দুর্বৃত্তরা হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করে। এসময় সংসদ সদস্য নুরুল ইসলাম মিলন গাড়ির ভিতরে থাকলেও অক্ষত ছিলেন।

এ ঘটনার পর নুরুল ইসলাম মিলন সাংবাদিকদের জানান, সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুলের সমর্থিত যুবলীগ নেতাকর্মীরা পুলিশের উপস্থিতিতে আমার গাড়ি ভাংচুর করে। চিতড্ডা ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ৪ কোটি টাকা ব্যায়ে একটি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনার উদ্বোধনের জন্য যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আমার আমলের উন্নয়ন দেখে তাদের গাত্রগাহ। এখন তারা আমার মিটিংয়ে বাধা দেওয়ার চেষ্টা করে। রাত ৭টায় তিনি ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এ ভাংচুরের ঘটনায় বরুড়া থানায় দুইটি মামলা দায়ের করা হয়। একটি মামলায় জাপা নেতা ইব্রাহিম বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন। অপর একটি মামলায় থানা পুলিশের এ.এস.আই রবিউল অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। রাতেই পুলিশ ঝলম এলাকার ভংগুয়া গ্রামের সুমন (৩৫) ও জামাল মোল্লা (৪৫), মাঈনুল (৩৫), ওয়াসিকে (৩০) গ্রেফতার করে।

এ বিষয়ে সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল বলেন, উক্ত ঘটনার সাথে আমার দলের কোন নেতাকর্মী জড়িত নয়। শুনেছি জনতার রোষানলে পড়ে এ ঘটনা ঘটেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিন মাহমুদ বলেন, ঘটনাটি শুনে তাৎক্ষণিক এলাকায় গিয়েছি। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

আর পড়তে পারেন