শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ ইনস্টিটিউট অব বাংলাদেশ জার্নালিজম এন্ড ইলেকট্রনিক মিডিয়ার (বিজেম) দুটি ব্যাচের সনদপত্র প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০১৭
news-image

সাকিব আল হেলাল।।
বাংলাদেশ ইনস্টিটিউট অব বাংলাদেশ জার্নালিজম এন্ড ইলেকট্রনিক মিডিয়ার (বিজেম) পরিচালিত ”টেলিভিশন সংবাদ উপস্থাপনা পায়রা ব্যাচ” ও ”টেলিভিশন নিউজ রিপোর্টিং মেঘনা ব্যাচ ” কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয় ।
মঙ্গলবার(৩ সেপ্টেম্বর) বিজেমের সম্মেলন কক্ষে সন্ধ্যা ৬টায় সনদপত্র প্রদান অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিজেমের মহা পরিচালক মির্জা তরিকুল কাদের। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ নুরুল আমিন ,বিশেষ অতিথি হিসেবে ছিলেন হাম¥াদ লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক মিজানুর রহমান,এশিয়া টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ত্রিনা ফারহানা,বিজয় টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা তামান্না তাহসিনসহ আরো অনেকে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ নুরুল আমিন । তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,”তরুনদের এখনি সময় কিছু করে দেখাবার ,আমি আপনাদের ক্যারিয়ারের সর্বোচ্চ অবস্থানে দেখতে চাই। এখনি সময় নিজেকে ছাড়িয়ে যাবার। আমি আপনাদের উজ্জল ভবিষৎ কামনা করি”।
এরপরে উপস্থিত অন্যান্য অতিথিরা বক্তব্য প্রদান শেষে উক্ত অনুষ্ঠানের সভাপতি মির্জা তরিকুল কাদের সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।
পরে উপস্থিত অতিথিরা বিজেমের দুই ব্যাচের শিক্ষার্থীদের হাতে সনদ পত্র তুলে দেন।

আর পড়তে পারেন