শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কুবি শাখার নতুন নেতৃত্বে ইমরান-রাজীব

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০২৩
news-image

চাঁদনী আক্তার, কুবি:

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার ২০২৩-২৪ কার্যবর্ষের সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৪ তম আবর্তনের শিক্ষার্থী ইমরান হোসাইন এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইংরেজি বিভাগের ১৪ তম আবর্তনের শিক্ষার্থী মোহাম্মদ রাজীব।

২৬ আগস্ট (শনিবার) বাংলাদেশ তরুন কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় পরিষদের সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির মনোনয়ন দেওয়া হয়।

নবনির্বাচিত সভাপতি ইমরান হোসাইন বলেন, ‘তরুণ লেখক ফোরামের নেতৃত্ব পাওয়া সত্যিই আনন্দের, একই সাথে দায়িত্বেরও। রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক ও আন্তর্জাতিক নানান সংকটে তরুণদের ভাবনা, পরামর্শ ও দাবি আদায়ে কলম-ই সবচেয়ে বড় হাতিয়ার। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লেখকদের এই প্ল্যাটফর্মের সাফল্য অব্যহত রাখতে আমি সর্বোচ্চ চেষ্টা করবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ রাজীব বলেন, “আমার ইচ্ছে সবাইকে নিয়ে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মতো আমাদের বিশ্ববিদ্যালয়ের তরুণ কলাম লেখক ফোরামকে এগিয়ে নিয়ে যাওয়া। তরুণ লেখকদের নিয়ে পাক্ষিক ও মাসিক দুটো আলোচনা সভার আয়োজন করবো ইনশাআল্লাহ।”

উল্লেখ্য, নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী সাত কর্ম দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়।

আর পড়তে পারেন