শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলালিংক ও দেশ টেলিভিশন লিমিটেড-এর মধ্যে কর্পোরেট চুক্তি স্বাক্ষর

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্ট:

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি দেশের অন্যতম স্যাটেলাইট টিভি চ্যানেল দেশ টেলিভিশন লিমিটেডের সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির আওতায় দেশ টেলিভিশন লিমিটেড ক্লায়েন্ট হিসেবে বাংলালিংক-এর কর্পোরেট সংযোগ ব্যবহার করে বিশেষ কল রেট, দ্রুতগতির ডেটাসহ অপারেটরটির আইসিটি এবং ডিজিটাল সেবা গ্রহণ করতে পারবেন।
বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াৎ এ তানজীন ও দেশ টেলিভিশন লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অফ ইমার্জিং ঢাকা নর্থ গাজী রাফি আহমেদ শামস, কর্পোরেট গ্রুপ ম্যানেজার শরীফ মো. আবিদ ও কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার আহমেদ সারোয়ার হোসেন সজীব।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজীন বলেন, “ওকলা স্পিডটেস্ট বাংলালিংক-কে টানা চতুর্থবারের মতো দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক প্রদানকারী হিসেবে স্বীকৃতি দিয়েছে। আমরা চাই আমাদের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক এবং উন্নত ডিজিটাল সেবাগুলির মাধ্যমে অন্যান্য ব্যবসা ও কর্পোরেশনগুলিকে এগিয়ে যেতে সাহায্য করতে। এই উদ্যোগের ফলে দেশ টেলিভিশন লিমিটেডের কর্মকর্তারা উপকৃত হবেন এবং বাংলালিংক তার ডিজিটাল ও সংযোগ সহায়তা প্রদান অব্যাহত রাখবে।”

বাংলালিংক সুবিস্তৃত নেটওয়ার্ক, উন্নত ডেটা সংযোগ ও স্পেকট্রাম সুবিধার মাধ্যমে গ্রাহকদের সর্বাধুনিক সুবিধা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আর পড়তে পারেন