মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাকই উত্তর ও আদ্রা দক্ষিণ ইউপিতে আ’লীগের একক চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী ও আবদুল ওহাব

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৭
news-image

সেলিম চৌধুরী হীরাঃ
সাবেক লাকসামের বর্তমানে লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নে আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী মনোনীত হয়েছেন বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, সামাজিক সংগঠক, বাকই উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোঃ আইয়ুব আলী। পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফসিএ সহ স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ আইয়ুব আলীকে মনোনীত করেন।
তিনি লাকসাম উপজেলার বর্তমানে লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান আহবায়ক, সাবেক সভাপতি ও সাবেক সিনিয়র সহ-সভাপতি। তিনি এলাকার বিভিন্ন সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ অসংখ্য জনকল্যান মূলক সংগঠনের জড়িত। তিনি আগেও চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করেন। আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী মোঃ আইয়ুব আলী তিন ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক। তার স্ত্রী মিসেস শাহজাদী সর্বদা তাকে অনুপ্রেরণা ও সহযোগিতা করছেন।

চেয়ারম্যান প্রার্থী মোঃ আইয়ুব আলী বলেন আমাকে আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী মনোনীত করায় পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এবং স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন নির্বাচিত মেম্বার ও ন্যায়বিচার প্রতিষ্ঠা, দলমত নির্বিশেষে সকল জনগণকে সাথে নিয়ে সকল উন্নয়ন কাজ করবো। ইউনিয়নের জলাবদ্ধতা মুক্ত, মাদক মুক্ত, সমাজ গড়বো। এলাকার গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিবো। মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যাবো। তিনি এলাকাবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করেন।

অপরদিকে নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নে আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী মনোনীত হয়েছেন আওয়ামীলীগ পরিবারের সন্তান চাটিতলা গ্রামের চার চারবার আলোকিত মেম্বার মুন্সি আবদুল আজিজের ছেলে মোঃ আবদুল ওহাব। তিনি একজন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, এলাকার সামাজিক, ধর্মীয় বিভিন্ন কর্মকান্ডে জড়িত। আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী মোঃ আবদুল ওহাব দুই ছেলে, তিন মেয়ের জনক। তার স্ত্রী মিসেস মনিয়ম বেগম সর্বদা তাকে অনুপ্রেরণা ও সহযোগিতা করছেন। মরহুম পিতা মুন্সি আবদুল আজিজের স্বপ্ন ছিল অত্র এলাকাকে উন্নয়নে রূপান্তরিত করা। পিতার সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে চেয়ারম্যান প্রার্থী মোঃ আবদুল ওহাব নিরলসভাবে সমাজ সেবায় নিয়োজিত রয়েছেন এবং কাজ করে যাচ্ছেন। আগামী ২৮ ডিসেম্বর নির্বাচনে তিনি এলাকাবাসী দোয়া ও সহযোগিতা কামনা করেন।

উভয় চেয়ারম্যান প্রার্থী বলেন ন্যায়বিচার প্রতিষ্ঠা, নেশামুক্ত সমাজ গঠনে কোন আপোষ করবোনা। রাজনৈতিক প্রতিহিংসা সৃষ্টি না করে দলমত নির্বিশেষে সকল ধর্ম বর্ণের মানুষকে এক কাতারে রাখার জন্য চেষ্টা করবো। যতটুকু উন্নয়ন করার দরকার ততটুকু করবো। ন্যায়বিচার প্রতিষ্ঠা ও মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আর পড়তে পারেন