রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি- জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দাউদকান্দিতে শান্তি সমাবেশ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দেশব্যাপী বিএনপি- জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে দাউদকান্দিতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকেই ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শহিদনগর, গৌরীপুর রায়পুর ও ইলিয়টগঞ্জ বাসস্ট্যান্ডে পৃথক প্রতিবাদ ও উন্নয়ন সভায় যোগদান করেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন।

শহিদ নগর বাসস্ট্যান্ডে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুন্দলপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আসলাম মিয়াজী, সাবেক চেয়ারম্যান মাসুদ আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, বারপারা ইউনিয়নের চেয়ারম্যান মাজারুল ইসলাম মানিক সওদাগর, সাবেক চেয়ারম্যান মনির হোসেন তালুকদার, ইলিয়টগঞ্জ বাসস্ট্যান্ডে সমাবেশে বক্তব্য রাখেন, ইলিয়টগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিল্লালুর রশিদ দোলন প্রমূখ।

হরতাল নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি জামায়াতকে প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করে শান্তি সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামায়াত দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য আর জনগণের জানমালের ক্ষতি করছে। যারা এদেশের বিরুদ্ধে, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তাদেরকে রাজপথেই কঠোরভাবে প্রতিহত করা হবে । সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

এদিকে সবধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সাধারণ মানুষের জান মালের নিরাপত্তায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মহাসড়কসহ বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান করছেন।

আর পড়তে পারেন