রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ের ভরাসার হাইস্কুলে ছাত্রীদের প্রীতি ক্রিকেট খেলা ও মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
সংস্কৃতি মন্ত্রনালয়ের উপসচিব মোস্তফা মোরশেদ বলেছেন, সাদাকে সাদা আর কালোকে কালো বলতে হবে। জীবনে বড় হতে হলে সৎ মূল্যবোধ ধারণ করতে হবে।

শনিবার বুড়িচংয়ের ভরাসার হাইস্কুলে ছাত্রীদের প্রীতি ক্রিকেট খেলা ও মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল কমিটির সভাপতি সাংবাদিক ফারুক মেহেদী। বিশেষ অতিথি ছিলেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান, ষোলনল ইউপির বিল্লাল হোসেন চেয়ারম্যান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহীদুল হক।

প্রধান অতিথি আরো বলেন, ভালো মানুষ হতে হবে। বড় হতে হলে এখনই জীবনের লক্ষ্য ঠিক ক করতে হবে। কঠোর পরিশ্রম করতে হবে। বিশেষ করে ছাত্রীদের তিনি ছাত্রদের পাশাপাশি ভালো পড়াশোনার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাত্রীদের খেলায় অনুপ্রাণিত হন এবং ভরাসার স্কুলের মত উপজেলার অন্য স্কুলেও যেন নারী ক্রিকেট চালু করা যায় তার ব্যবস্থার কথা জানান। বিল্লাল হোসেন চেয়ারম্যান বলেন, ভরাসার স্কুল শিক্ষা, সংস্কৃতিতে যেভাবে উন্নতি করছে, তা অনুকরনীয় ।
ক্রিকেট খেলায় দশম শ্রেণি ও বাকি সব ক্লাস নিয়ে গঠিত দুই দলই যৌথ ভাবে বিজয়ী হয়। পরে সভাপতির পক্ষ থেকে উভয় দলকে দুটি সাইকেল উপহার দেয়া হয়। প্রধান অতিথিসহ অন্য অতিথিরা পুরস্কার তুলে দেন। এ সময় দুই মাসের সেরা ২৫ শিক্ষার্থীর হাতেও মেধা বৃত্তি তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে অন্যদের মধ্যে প্রথম আলোর কুমিল্লা প্রতিনিধি গাজীউল হক সোহাগ বক্তব্য রাখেন।

আর পড়তে পারেন