শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে স্বামীর বাড়িতে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার,বাবা ভাইদের দাবি হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৬, ২০২০
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার জগৎপুর গ্রামে শারমিন আক্তার (২৪) নামে এক গৃহবধূকে নির্যাতন করে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তর জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগৎপুর গ্রামের মৃত কবির আহমেদের মেয়ে শারমিনের সাথে একই গ্রামের (মনা গাজী) মফিজুল ইসলামের ছেলে মাসুদের সাথে বিয়ে হয়।

মৃত শারমিনের ভাই জাকির বলেন, বিয়ের পর থেকেই মাসুদ বিভিন্নভাবে আমার বোনকে নির্যাতন করতো। গত কিছুদিন ধরেও মাসুদ শারমিনের কাছে একটি স্বর্ণের চেইন বায়না করে। কিন্তু অভাবের সংসারের কারণে শারমিন আমাদের কাছে স্বর্ণের চেইন চাইতে অস্বীকার করে। গত বৃহস্পতিবার শারমিন তার বোন নাজমার ছেলের সুন্নতে খৎনা উপলক্ষে স্বামীকে নিয়ে গেলে সেখানেও তাদের মাঝে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে না খেয়েই অনুষ্ঠান থেকে চলে যায়। আসার পর বোনের স্বামী মাসুদ থানায় একটি জিডি করে। শনিবার সকাল ১১ টায় শারমিনের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ।এ সময় শরীরে একাধিক মারের চিহ্ন রয়েছে বলে নিহতের ভাই জানান।

মৃত শারমিনের স্বামীর বড় ভাই কাশেদুল জানান,আমি এবং আমার ভাই মাসুদের সংসার ভিন্ন।ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। আত্মহত্যার খবর পেয়ে বাড়িতে গিয়ে ঘরের তীরের সাথে উড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুঁলে থাকতে দেখে বুড়িচং থানাকে ফোন দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।তবে আমার ধারণা শারমিন আত্নহত্যা করেছে।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর হত্যার কারণ জানা যাবে।

আর পড়তে পারেন