বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ভ্রাম্যমান আদালতে এক মাদকসেবীর ৩ মাসের কারাদন্ড

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৬, ২০১৯
news-image

 

আনোয়ারুল ইসলাম ॥
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় টিপু মিয়া (৪২) নামের এক মাদক সেবীকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী আশাবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফৌজিয়া সিদ্দিকা তাকে এ সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামী টিপু মিয়া (৪২) ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ শশীদল গ্রামের মোঃ মিন্টু মিয়ার ছেলে।

৬০ বর্ডার গার্ড ব্যাটালিয়ান-ই কোম্পানী শশীদল বিওপির বিজিবি সুবেদার মহিউদ্দিন জানান, বৃহস্পতিবার দুপুরে শশীদল বিওপির বিজিবি সদস্যদের সহযোগিতায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা উপজেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় আশাবাড়ি এলাকায় মাদকদ্রব্য ফেনসিডিল সেবন করে এবং এক বোতল ফেনসিডিল নিজ হেফাজতে রেখে টিপু মিয়া (৪২) মাতাল অবস্থায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর সামনে পরে। তখন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর নির্দেশে তাকে আটক করা হয়। এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালতে টিপু মিয়াকে অবৈধ মাদক সেবন ও নিজ হেফাজতে মাদকদ্রব্য রাখার অপরাধে ঘটনাস্থলেই ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা জানান, উপজেলার সীমান্তবর্তী আশাবাড়ী এলাকায় মাদক সেবন করে এবং নিজ হেফজতে মাদকদ্রব্য রেখে মাতলামী করার সময় বিজিবি সদস্যদের সহযোগিতায় সাজাপ্রাপ্ত আসামী টিপু মিয়াকে আটক করা হলে সে ভ্রাম্যামান আদালতের নিকট তার অপরাধ স্বীকার করে। পরে তাকে ঘটনাস্থলে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

আর পড়তে পারেন