শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভারতে মুসলিমদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে চান্দিনায় ওলামায়ে দেওবন্দ ঐক্যপরিষদের বিক্ষোভ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৭, ২০২০
news-image

চান্দিনা প্রতিনিধিঃ
ভারতে মুসলিমদের উপর বর্বরোচিত হামলা, মসজিদ ও বাড়ি-ঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে কুমিল্লার চান্দিনা উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে ওলামা মাশায়েখ ও সর্বস্তরের তৌহিদী জনতা।

ওলামায়ে দেওবন্দ ঐক্য পরিষদের উদ্যোগে শুক্রবার (৬ মার্চ) জুম’আর নামায শেষে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে চান্দিনা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। বিক্ষোভকারীরা এসময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মুদি’র বাংলাদেশে আগামনের বিরোধীতা করে বিভিন্ন স্লোগান দেন। পরে উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ হয়।

এতে চান্দিনা ওলামায়ে দেওবন্দ ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি মুফ্তী মাওলানা সাদেক মাহমুদ বিন নূরীর’র সভাপতিত্বে এবং সংগঠনের অর্থ সম্পাদক মাওলানা জোবায়ের খান ফরাজী’র সঞ্চালনায় বক্তৃতা করেন- সংগঠনের সহ-সভাপতি মাওলানা আবুল কালাম কাসেমী, সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসেন ছালেহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম ফরাজী, দপ্তর সম্পাদক মাওলানা মফিজুল ইসলাম, সহকারী অর্থ-সম্পাদক মাওলানা ইব্রাহীম, প্রচার সম্পাদক মাওলানা ওসমান গনি, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা সফিকুল ইসলাম, গণিপুর মাদ্রাসার মোহতামিম হাফেজ মাওলানা তাজুল ইসলাম, মাওলানা কামরুল হাসান মুজিব প্রমুখ। সমাবেশে বিভিন্ন মসজিদের ইমাম, খতিব ও মুসল্লীরা অংশগ্রহণ করেন।

আর পড়তে পারেন