শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে মহান বিজয় দিবস উদযাপিত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৬, ২০১৭
news-image

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর ঃ
মতলব উত্তর উপজেলা যথাযোগ্য মর্যাদায় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন মহান বিজয় দিবস পালন করেছে। এ উপলক্ষে সূর্যোদয়ে সাথে সাথে সরকারী-আধা সরকারী, বেসরকারী, স্বায়ত্বশাসিত অফিস, ব্যাক্তি মালিকানাধীণ ভবন সমূহ ও বাজারস্থ দোকান সমূহে জাতীয় পাতা উত্তোলন করে । মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন, আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরন করা হয়।

মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, মতলব উত্তর থানা, মতলব উত্তর প্রেসক্লাব, উপজেলা ক্রীড়া সংস্থা, উপজেলা যুবলীগ, উপজেলা স্বেচ্চাসেবকলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি সহ বিভিন্ন প্রতিষ্ঠান। আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) রাজন কুমার দাস, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ আনোয়ারুল হক কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক। কুচকাওয়াজের কমান্ডার ছিলেন এসআই মো. আবদুল গনি।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাহফুজ মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ। এ সময় উপজেলার বিভাগীয় কর্মকর্তা বৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

আর পড়তে পারেন