শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তর ছাত্রলীগের কেককাটা, আনন্দ র‌্যালী ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০১৮
news-image

মো. দ্বীন ইসলাম:

মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ৪ জানুয়ারী সকালে ছেংগারচর পৌর আওয়ামীলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠন কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ র‌্যালী বের করা হয়েছে।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের ২নং ওয়ার্ডে নবনির্বাচিত সদস্য (পরিচালক) মিনহাজ উদ্দিন খান বলেন, আজকের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। সেই থেকে ছাত্রলীগ আজ এশিয়ার বৃহত্তম সংগঠনে রূপ নিয়েছে। এর একটাই মূল লক্ষ্য মানুষের সেবা করা।

তিনি বলেন, শিক্ষা শান্তি, প্রগতি ছাত্রলীগের এ মূল নীতিকে পুঁজি করে এগিয়ে যেতে হবে। দেশকে এগিয়ে নিতে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তাহলেই মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ শতভাগ সাফল্য অর্জন করবে। মিনহাজ উদ্দিন খান আরো বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির সুযোগ্য পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপুর নেতৃত্বে আজ মতলব উত্তরে ছাত্রলীগ সুসংগঠিত হয়েছে। বর্তমান সরকার ও মতলবে ত্রাণ মন্ত্রীর সকল উন্নয়নমূলক কর্মকান্ড প্রচার করতে হবে। সঠিক নেতৃত্বের মধ্য দিয়ে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে সকল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি।

সভায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মো. মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সদস্য অলিউল্লাহ, আমিনুল ইসলাম, ছেঙ্গারচর পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার, সাধারন সম্পাদক ইমরান হোসেন, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজা ও সাধারন সম্পাদক ফখরুল ইসলাম রনি, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, জহিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের শিপন মল্লিক, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মানিক মোল্লা, ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সাংগঠনিক শাহাদাত হোসেন ও সাংগঠনিক সম্পাদক ছদরুল আমিন, গজরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম জয়, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান দোলন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা খোরশেদ আলমসহ উপজেলা ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন