মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে আন্তঃজেলা ডাকাত সর্দারসহ ৪ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০২২
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগরে আন্তঃজেলা ডাকাত সর্দারসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাই হওয়া ৬ হাজার কেজি শুটকি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের হাসান ব্রিকস্ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের পদুয়া গ্রামের মৃত আয়ুব আলীর ছেলে ডাকাত সর্দার জামাল মিয়া (৩৫), একই ইউনিয়নের রহিমপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে ইয়ামিন (২০), নবীপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে নাজমুল হাসান (২৪) ও ধামঘর ইউনিয়নের ভূবনঘর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ইসমাইল সুমন (২৪)।

মুরাদনগর থানা পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত এই ডাকাত চক্রটি উপজেলাসহ আশপাশের কয়েকটি থানা এলাকায় ডাকাতি করে আসছে। মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিমের নেতৃত্বে উপ-পরিদর্শক সমির ভট্টাচার্যসহ সঙ্গীয় ফোর্স ডাকাতি প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পেশাদার ডাকাত। পরে তাদের দেয়া তথ্যমতে ডাকাত সর্দার জামালের বাড়ি থেকে গত ১৭ই জানুয়ারী রাতে পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের ভিংলাবাড়ি এলাকা থেকে ছিনতাই হওয়া ৬ হাজার কেজি শুটকি উদ্ধার করা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, ডাকাতি প্রস্তুতি নেয়ার সময় ৪ জনকে গ্রেফতার করে তাদের দেয়া তথ্যমতে ছিনতাই হওয়া ৬ হাজার কেজি শুটকি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

 

আর পড়তে পারেন