শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনাকে দাউদকান্দির সাথে রাখতে প্রয়োজনে আ’লীগের সাথে মঞ্চে উঠবো – মাখন সরকার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০১৮
news-image

জাকির হোসেন হাজারী,দাউদকান্দিঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা-১ আসনের সীমানা পুণঃনির্ধারন নিয়ে নির্বাচন কমিশনের প্রস্তাবনায় হতাশ না হয়ে ধৈর্য ধরার কথা বলেছেন জাতীয় পার্টির নেতা মাখন সরকার।

আগামী ২৪ মার্চ ঢাকায় জাতীয় পার্টির মহাসমাবেশকে সফল করার লক্ষ্যে শুক্রবার সন্ধ্যায় দাউদকান্দি টোল প্লাজায় মেঘনা ও দাউদকান্দি জাতীয় পার্টি ও অংগ সংগঠনের যৌথ কর্মীসভায় তিনি এ কথা বলেন।

জাতীয় ছাত্রসমাজের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ন-ছাত্র বিষয়ক সম্পাদক আরো বলেন, একটি মহল নির্বাচনী বৈতরণী পার হওয়ার নানা ষড়যন্ত্র করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। দাউদকান্দি ও মেঘনা উপজেলা নিয়ে গঠিত কুমিল্লা-১ আসন থেকে মেঘনাকে কেটে নেয়ার চেষ্টায় লিপ্ত রয়েছেন কিছু কুচক্রী মহল। তারা এলাকায় আনন্দ উল্লাস করে সাধরণ মানুষকে বোকা বানাতে চাচ্ছেন। মূলত বিষয়টি হলো, কেউ কোন বিষয়ে অভিযোগ বা আবেদন করলে সংশ্লিষ্ট কতৃপক্ষ প্রথমে সেটা আমলে নেয়। এরপর সেটাকে আলোচনা বা এজেন্ডাতে নেয়। পরবর্তীতে ওই বিষয়ের উপর আলোচনা বা গণশুনানী করা হয়। নির্বাচন কমিশনও এ আসনের সীমানা নির্ধারণ নিয়ে আগামী ৩০মার্চ পর্যন্ত আপত্তি গ্রহন করবে এবং পরবর্তী নির্ধারিত সময়ের মধ্যে কমিশন শুনানী করে সিদ্ধান্ত গ্রহন করবে। কিন্তু তার আগেই কেউ কেউ ফুলের মালা গলায় নিয়ে কি বোঝাতে চাচ্ছেন তা বোধগম্য নই ? ওই কুচক্রী মহলের ষড়যন্ত্র মোকাবেলা করতে জাতীয় পার্টির নেতাকর্মীদের প্রস্তুত থাকার উদ্দেশ্যে তিনি বলেন, মেঘনাকে দাউদকান্দির সাথে রাখতে গিয়ে কঠিন সিদ্ধান্তে উপনিত হতে পারি। প্রয়োজনে স্থানীয় আ’লীগের সাংসদ ও উপজেলা চেয়ারম্যানের সাথে এক মঞ্চে উঠতে হলে তাই করবো।

সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনন্যা হোসাইন মৌসুমী, দাউদকান্দি উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আশিকুর রহমান সাদেক, মেঘনা উপজেলা জাতীয় পার্টিও নেতা মোখলেছুর রহমান , কবির হোসেন প্রমূখ।

আর পড়তে পারেন