শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসির স্ত্রীর গাড়িতে গুলি করে ২৪ লাখ টাকা ছিনতাই

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৫, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনেল মেসির স্ত্রীর গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা গুলি করে প্রায় সাড়ে ২৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় সময় মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

খবরে বলা হয়েছে, আর্জেন্টিনার রোজারিওতে পারিবারিক সুপারমার্কেট থেকে টাকা নিয়ে গাড়িতে করে স্থানীয় ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন মেসির স্ত্রী রোকুজ্জোর কাজিন অগাস্তিনা স্কালিয়া।

এ সময় রোজারিওর রাস্তায় পেলেগ্রিনি অ্যাভিনিউয়ে দুজন বন্দুকধারী গাড়িটি থামিয়ে প্রায় ৮ মিলিয়ন আর্জেন্টাইন পেসো বা ২২ হাজার ৫০০ ডলার ডাকাতি করে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২৪ লাখ ৭৯ হাজার টাকা। খবর আর্জেন্টাইন সংবাদমাধ্যম।

মার্কার খবরে বলা হয়েছে, সুপারমার্কেট থেকে ৪৫ ব্লক দূরে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা একটি সাদা রঙের গাড়িতে করে এসে গুলি ছুড়ে টাকা নিয়ে পালিয়ে যায়। তবে গুলি গাড়ির কাচভেদ করে গেলেও কেউ হতাহত হয়নি। ডাকাতির সময় মেসির স্ত্রীর সঙ্গে সুপারমার্কেটের দুজন কর্মী ছিলেন।

তাদের একজন বলেন, টাকা রাখতে আমরা সুপারমার্কেট থেকে ব্যাংকে যাচ্ছিলাম। এ সময় ডাকাতরা এসে গুলি করে আমাদের টাকা নিয়ে যায়।

এ ঘটনায় এখনো প্রতিক্রিয়া জানাননি আর্জেন্টিনার তারকা মেসি। তবে রোকুজ্জোর কাজিন মরিসিও স্কাগলিয়া সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ক্ষতিগ্রস্ত গাড়ির ছবি পোস্ট করেছেন। সেখানে সহমর্মিতা জানিয়েছেন রোকুজ্জো।

প্রসঙ্গত, গত মার্চেও একবার রোকুজ্জোদের সুপারমার্কেটে হামলা চালিয়েছিল দুষ্কৃতকারীরা। ২ মার্চ স্থানীয় সময় রাত ৩টায় রোকুজ্জোদের পরিবারের মালিকানাধীন সুপারমার্কেটে এলোপাতাড়ি গুলি ছোড়ে তারা। যদিও ওই সময় মার্কেট বন্ধ ছিল। তবে গুলি করে একটি চিরকুট রেখে যায় বাইক আরোহীরা। ওই চিরকুটে মেসিকে হত্যার হুমকি দেওয়া হয়।

আর পড়তে পারেন