সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়নামতি জেনারেল হাসপাতালের টাকা চুরির মামলায় যুবক গ্রেফতার, টাকা উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৮, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার ময়নামতি জেনারেল হাসপাতালের ভল্ট থেকে নগদ টাকা চুরির মামলায় মোঃ সাব্বির হোসেন (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

শনিবার (৮ জুলাই) কোতয়ালী মডেল থানাধীন ২নং উত্তর দূর্গাপুর ইউপিছ ক্যান্টনমেন্ট এলাকার টিপরা বাজার থেকে নগদ টাকাসহ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত যুবক, বুড়িচং উপজেলার ময়নামতির ফরিজপুর এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গত ২৭ জুন থেকে ১ জুলাই পর্যন্ত পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ব্যাংক বন্ধ থাকায় হাসপাতালের বিভিন্ন খাত হইতে সংগ্রহীত সর্বমোট ১০ লাখ ২৫০ টাকা গচ্ছিত রাখে। ঈদ উপলক্ষ্যে অফিস কক্ষ বন্ধ থাকায় গত ২ জুলাই সকাল বেলায় চুরির বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ টের পায়। পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষ কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজুর পর কোতয়ালী মডেল থানার একটি টিম ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজসহ তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সহিত জড়িত আসামী মোঃ সাব্বির হোসেনকে (২৩) গ্রেফতার করে।

উল্লেখ্য যে, অত্র মামলার ঘটনায় গত ৪ জুলাই অপর আসামীকে গ্রেফতার পূর্বক তার দখল হতে চোরাই টাকার ৩ লাখ টাকাসহ সর্বমোট ৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আর পড়তে পারেন