রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে হাত বাধা ঝুলন্ত লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২০, ২০১৭
news-image

সেলিম চৌধুরী হিরা,লাকসামঃ

কুমিল্লার লাকসাম পৌর শহরের হক ছাত্রাবাসের কক্ষ থেকে আবদুল আল আমিন (২৪) হাত-পা বাধাঁ এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেন থানা পুলিশ।

সোমবার (২০ মার্চ) দুপুরে উপজেলার পৌর শহরের ৬ নং ওয়ার্ড পশ্চিমগাঁও দরগাহ সোয়া ছয়আনি পাড়ার একটি ছাত্রাবাস থেকে মরদেহটি উদ্ধার করেন থানা পুলিশ।

নিহত আল আমিন পৌর শহরের ৫নং ওয়ার্ড পশ্চিমগাঁও এর নাজমা ষ্টুডিও মালিক মৃত. আবদুল বারেকের ছেলে। আল আমিন পৌর এলাকার ন.ফ.সরকারি কলেজের অনার্স (¯œাতক) এর শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, আবদুল আল আমিন গত ৬ মাস থেকে আজিজুল হকের মালিকানাধীণ ‘‘হক’’ ছাত্রাবাসের একটি কক্ষে থাকতেন। গত দু’দিন ধরে তার কোন খোঁজ খবর না পেয়ে এলাকার লোকজন তার কক্ষে দরজা বন্ধ অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই কক্ষের দরজা ভেঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় আল-আমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, তাদের ভাই-বোনদের মধ্যে পারিবারিক কোন্দল রয়েছে। তাদের ৪ ভাই ও ৩ বোনের মালিকানাধীন নাজমা ষ্টুডিওসহ জায়গা বিক্রির ২২ লক্ষ টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটতে পারে বলে মনে করেন।

নিহতের বড় বোন আকলিমা আক্তার জানান, গত ৪ দিন আগে আমার বাসায় আসার পর আমি তাকে হাত খরচের জন্য কিছু টাকা দেই। সকালে খবর শুনে ছাত্রাবাসে গিয়ে তার মরদেহ দেখতে পাই।

এ ব্যাপারে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ (ওসি) বলেন, হাত বাধা অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন