শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সদরের জগন্নাথপুর ইউনিয়নে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১২, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সদরের জগন্নাথপুর ইউনিয়নের অর্ন্তগত মধ্যম বৌয়ারা বাজার মাদ্রাসা সংলগ্ন প্রাঙ্গণে গরীব- অসহায়দের মাঝে শুক্রবার দুপুর ২ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত কুমিল্লা এপোলো হাসপাতালের অভিজ্ঞ ডাক্তারগনের সহযোগিতায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করা হয়।

ডাঃ ইসরাত জাহান (মা ও শিশুরোগ বিশেষজ্ঞ) , ডাঃ এহসান উদ্দিন নয়ন (মেডিসিন হৃদরোগ, ডায়াবেটিকস ও বাত ব্যাথা বিশেষজ্ঞ) ও ডাঃ সোহেল আহমেদসহ (মেডিসিন অর্থোপেডিকস) তিন সদস্যের একটি টিম নিরলসভাবে প্রায় কয়েকশত শিশু, মহিলা, পুরুষ রোগীদের প্রয়োজনীয় চেকআপ, ব্যবস্থাপত্র এবং ডায়বেটিকস পরীক্ষাসহ বিনামূল্যে ঔষধপত্র সরবরাহ সেবা প্রদান করেন।

মহৎ এই কর্মসূচিটিন উদ্যোগ নেন উক্ত এলাকার বিশিষ্ট সমাজসেবক, বৌয়ারা বাজার ব্যবসায়ী মিজানুর রহমান। মানবতার কল্যাণে গৃহীত এই কর্মসূচির সার্বিক তত্বাবধানের দায়িত্বে ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসিফ হোসেন সানি, এপোলো হাসপাতালের প্রতিনিধি সোহেল আহমেদ, মোঃ জালাল হোসেন, কুমিল্লা বিজ্ঞান কলেজের মেধাবী ছাত্র মোজাম্মেল হক রিয়াজ প্রমুখ। চিকিৎসা সেবা পেয়ে এবং এলাকার স্থানীয় জনগণ এপোলো হাসপাতাল কর্তৃপক্ষের নিঃস্বার্থ মানবতার কল্যাণে গৃহিত এই কর্মসূচী এবং চিকিৎসকগণদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আর পড়তে পারেন