শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণে সমান ভোট পেলেন ২ মেম্বার প্রার্থী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০২২
news-image

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল:

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ৬ নং পূর্ব জোড়কানন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে সদস্যপদে দুই প্রার্থী সমপরিমাণ ভোট পাওয়ায় বিজয়ী হয় নাই কেউ। ২৮ নভেম্বর সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহন।

ভোটগ্রহন শেষে লালবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফলাফল ঘোষণা সময় জানা যায় এমন তথ্য। কেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং অফিসার আনোয়ার হোসেন জানান, ৬ নং পূর্ব জোড়কানন ইউনিয়নের ১ নম্বর ওয়াের্ডর লালবাগ কেন্দ্রে মেম্বার পদে প্রার্থী ছিল ৩ জন। ভোট গননার পর ফলাফল হাতে আসে। দেলোয়ার হোসেন (বৈদ্যুতিক পাখা) ৬৯৯, মোখলেছুর রহমান ( ফুটবল) ৬৯৯, রাসেল মিয়া (মোরগ) ৩৩৯ ভোট পেয়েছেন। এ কেন্দ্র নিকটতম ২ প্রার্থীর ভোটের সংখ্যা এক হওয়ায় কাউকে বিজয়ী ঘোষণা করা হয় নাই। ফলাফলের কপি পরবর্তীতে উপজেলা রিটার্নিং কর্মকর্তার নিকট প্রেরণ করা হয়।

এ বিষয়ে সদর দক্ষিণ উপজেলা রিটার্নিং কর্মকর্তা রায়হান আরেফিন জানান, বিষয়টা একটু ব্যতিক্রম ছিল। দুইজন মেম্বার প্রার্থীর ভোটের সংখ্যা ছিল সমপরিমাণ। তাই ওই ওয়ার্ডে কাউকে বিজয়ী হিসেবে চিহ্নিত করা হয় নাই। এ ফলাফল কপি সহ সকল তথ্য জেলা আঞ্চলিক নির্বাচন অফিসে পেরণ করা হয়েছে। তাদের বিজয়ের বিষয়ে পরবর্তী যে সিদ্ধান্ত আসে তা গ্রহন করা হবে।

আর পড়তে পারেন