রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সফল উদ্যোক্তা অ্যাওয়ার্ড পেলো ‘নগদহাট বাংলাদেশ লিমিটেড’

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার :

ডিজিটাল বাংলাদেশ গড়তে সহায়ক উদ্যোক্তা সৃষ্টিতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সফল উদ্যোক্তা অ্যাওয়ার্ড অর্জন করেছে নগদহাট বাংলাদেশ।

গত বুধবার বিকেলে গুলশানের সিক্স সিজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আক্তার হোসেন এর বদলীজনিত এবং মেজবাহ উদ্দিন এর যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র নিকট থেকে এ পুরস্কার গ্রহণ করেন নগদহাটের ব্যবস্থাপনা পরিচালক মো. ইস্রাফিল মোল্লা।

ইয়ুব এন্টারপ্রেনার ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (ইউয়াব) এর উদ্যোগে আয়োজিত উক্ত সংবর্ধনা ও এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বিদায়ী সিনিয়র সচিব, বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আখতার হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেসবাহ উদ্দিন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) মোঃ আজহারুল ইসলাম খান।

সংবর্ধনা পরবর্তী অনুষ্ঠানে একেএম নেয়ামত উল্লাহকে সভাপতি এবং মাসুদ আলমকে জেনারেল সেক্রেটারী করে ইয়ুব এন্টারপ্রেনার ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (ইউয়াব) এর ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলো; সহ-সভাপতি- হাসিনা মুক্তা, ট্রেজারার- মাসুদ সরকার, পরিচালক- রোকসানা দিপু, সায়েম হোসেন শান্ত, রেশমা জাহান, আফরোজা পারভীন, আল সাজিদুল ইসলাম দুলাল, তামান্না বিনতে ইসলাম বিজয়।

আর পড়তে পারেন